Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘সরকারের স্বেচ্ছাচারিতায় অর্থনীতিতে ধস নেমেছে’

স্পেশাল করেসপন্ডেন্ট
৪ ফেব্রুয়ারি ২০২২ ২১:০৮

ঢাকা: সরকারের স্বেচ্ছাচারিতার কারণে দেশের অর্থনীতিতে ধস নেমেছে বলে অভিযোগ করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ঢাকা মহানগর (দক্ষিণ) বিএনপির আহ্বায়ক আবদুস সালাম।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) নয়াপল্টনে মহানগর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ‍ওয়ার্ড নেতাদের ধারাবাহিক সাক্ষাৎকারের চতুর্থ দিন প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

সাংগঠনিক টিম-৪ এর গেন্ডারিয়া, কোতওয়ালী ও সূত্রাপুর থানার ওয়ার্ড নেতাদের সাক্ষাৎকার গ্রহণ করা হয়। সাক্ষাৎকার অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু।

আবদুস সালাম বলেন, ‘বাংলাদেশের মানুষ আজ এক দুঃসহ সময় অতিক্রম করছে। সরকারের স্বেচ্ছাচারিতার কারণে দেশের অর্থনীতিসহ বিভিন্ন খাতে ধস নেমেছে। এ সরকার জগদ্দল পাথরের মতো আমাদের কাঁধে এভাবে চেপে থাকলে দেশকে ভেতর থেকে ফোকলা করে দেবে। দেশের মানুষকে এই করুণ অবস্থা থেকে পরিত্রাণ দিতে মহানগর বিএনপির নেতাকর্মীদের দায়িত্ব নিয়ে কাজ করতে হবে।’

রফিকুল আলম মজনু বলেন, ‘এই স্বৈরাচার ও অনৈতিক সরকারকে রাজপথে মোকাবিলা করতে হলে জনগণকে সঙ্গে নিয়ে ঢাকা মহানগর বিএনপিকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যারা এই কাজের জন্য নিজেদেরকে উজাড় করে দিতে পারবে, তাদেরকেই ওয়ার্ড, থানা এবং মহানগরের বিভিন্ন পর্যায়ে দায়িত্ব দেওয়া হবে।’

সারাবাংলা/এজেড/এমও

অর্থনীতিতে ধস আবদুস সালাম টপ নিউজ বিএনপি সরকারের স্বেচ্ছাচারিতা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর