Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফ্লাইওভারে সূতা বেঁধে ‘ছিনতাই করত’ ওরা

স্পেশাল করেসপন্ডেন্ট
৭ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৩৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর খুলশী থানার আক্তারুজ্জামান ফ্লাইওভারে যুবককে নির্মমভাবে ছুরিকাঘাত করে ছিনতাইয়ের মামলায় চার জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, রাতের অন্ধকারে ফ্লাইওভারের ওপর সূতা বেঁধে লোকজনকে আটকে ‘সবকিছু কেড়ে নিতেন’ তারা।

রোববার (৬ ফেব্রুয়ারি) রাতভর নগরীর খুলশী ও কোতোয়ালী এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

গ্রেফতার চারজন হল—মোবারক হোসেন (২৬), হারুন অর রশিদ (৫৮), মহিউদ্দিন শাকিল (৫২) এবং মো. রিদোয়ান (২৭)। তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত একটি অটোরিকশাসহ আরও বিভিন্ন মালামাল-নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, রোববার ভোরে নগরীর খুলশী থানার জিইসি মোড়ে বাটা গলির সামনে আক্তারুজ্জামান ফ্লাইওভারের সামনে মো. সুমন (২৫) নামে এক যুবক ছিনতাইয়ের শিকার হন। তিনি সাউন্ড টেকনিশিয়ান। ফ্লাইওভারের ওপর দিয়ে হেঁটে যাওয়ার সময় অটোরিকশায় করে চার জন গিয়ে তার গতিরোধ করে। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ও নগদ তিন হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। সুমন বাধা দিলে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত ও লোহার রড দিয়ে পিটিয়ে অজ্ঞান অবস্থায় সেখানে ফেলে যায় ছিনতাইকারীরা। এ ঘটনায় রোববার রাতে সুমনের বাবা আবুল কালাম বাদি হয়ে খুলশী থানায় মামলা করেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা সারাবাংলাকে বলেন, ‘আমাদের টহল টিম ফ্লাইওভারের উপর একেবারে মুমূর্ষু অবস্থায় সুমনকে পেয়ে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। একজন পুলিশ সদস্য তাকে রক্ত দিয়েছেন। তার চিকিৎসার যাবতীয় ব্যবস্থা পুলিশের পক্ষ থেকে করা হয়েছে। ছিনতাইয়ের বিষয়টি জানার পর আমরা দ্রুততার সঙ্গে জড়িতদের শনাক্ত করি। এরপর তাদের অবস্থান চিহ্নিত করে অভিযান চালিয়ে গ্রেফতার করি।’

গ্রেফতার চার ছিনতাইকারী সম্পর্কে ওসি সন্তোষ জানান, প্রত্যেকের বিরুদ্ধে ফ্লাইওভারে ছিনতাইয়ের অভিযোগে থানায় একাধিক মামলা আছে। তারা মোটরসাইকেল অথবা অটোরিকশায় করে ফ্লাইওভারে ঘোরাঘুরি করে। বিশেষ করে রাতের আঁধারে ফ্লাইওভারের দুইপাশের দুই রেলিংয়ে সূতা বেঁধে রাখে। চলন্ত মোটরসাইকেল এসে সেই সূতার আটকে যায়, ছিটকে পড়ে আরোহী। এরপর তার কাছ থেকে ছিনতাইকারীরা সবকিছু কেড়ে নেয়।

সারাবাংলা/আরডি/এসএসএ

ফ্লাইওভারে যুবককে নির্মমভাবে ছুরিকাঘাত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর