Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইভ্যালির ৭টি গাড়ির নিলাম ১০ ফেব্রুয়ারি

স্টাফ করেসপন্ডেন্ট
৭ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৫২

ফাইল ছবি

ঢাকা: আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সাতটি গাড়ি আগামী ১০ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) নিলামে বিক্রির জন্য দিন নির্ধারণ করে দিয়েছেন হাইকোর্ট। হাইকোর্টের একজন ডেপুটি রেজিস্ট্রার ও একজন সহকারী রেজিস্ট্রারের তত্ত্বাবধানে এই এই নিলাম অনুষ্ঠিত হবে। এ সময় পুলিশ ও র‌্যাব সদস্যদের নিরাপত্তা প্রদান করতে ডিএমপি কমিশনার ও র‌্যাবের মহাপরিচালককে নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার (৭ ফেব্রুয়ারি) ইভ্যালির পরিচালনা বোর্ডের আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের একক হাইকোর্ট বেঞ্চ রুলসহ এই আদেশ দেন।

রুলে ইভ্যালির সাবেক চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক, তাদের বাবা-মা-ভাই-বোন, পুত্র, কন্যা ও শ্বশুর-শাশুড়ির অ্যাকাউন্ট কেন স্থগিত করা হবে না, তা জানতে চাওয়া হয়েছে। চার সপ্তাহের মধ্যে সংশ্লিষ্টদের এই রুলের জবাব দিতে বলা হয়েছে।

আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী মোরশেদ আহমেদ খান। রিটের পক্ষে ছিলেন আইনজীবী সৈয়দ মাহসিব হোসেন।

গত ৩ ফেব্রুয়ারি বিলাসবহুল রেঞ্জ রোভারসহ সাত‌টি গাড়ি বিক্রয়ের জন্য বিজ্ঞপ্তি দেয় বর্তমান পরিচালনা পর্ষদ। গাড়িগুলোর সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২ কো‌টি ৩৭ লাখ ৮৬ হাজার টাকা।

নিলামের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইভ্যালি ডটকম লিমিটেডের নামে রেজিস্ট্রেশন করা সাতটি চালু গাড়ি রেজিস্ট্রেশন সনদ, ট্যাক্স টোকেন ও ফিটনেস (যে অবস্থায় আছে) ভিত্তিতে খোলা নিলামের মাধ্যমে বিক্রি করা হবে।

সারাবাংলা/কেআইএফ/পিটিএম

ইভ্যালি গাড়ি নিলাম টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর