Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইঁদুর মারার বিষ খেয়ে ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা

ঢাবি করেসপন্ডেন্ট
৭ ফেব্রুয়ারি ২০২২ ২৩:৪৮

ঢাকা: টাঙ্গাইলে নিজ বাড়িতে বিষ খেয়ে আত্মহত্যা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) চারুকলা অনুষদভুক্ত মৃৎশিল্প বিভাগের এক শিক্ষার্থী। আত্মহত্যাকারী শিক্ষার্থীর নাম প্রীতম কুমার সিংহ আকাশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মানসিক ও প্রেমগঠিত হতাশার কারণে আত্মহত্যা করেছেন তিনি।

রোববার (৬ ফেব্রুয়ারি) দিবাগত রাতে নিজ বাড়ি টাঙ্গাইলের মধুপুর উপজেলায় তিনি আত্মহত্যা করেছেন বলে সারাবাংলাকে নিশ্চিত করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক গোলাম রব্বানী।

প্রীতম বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থী। মৃৎশিল্প বিভাগ সূত্র জানায়, রোববার রাত একটার দিকে ইঁদুর মারার বিষ খেয়ে রুমে গোঙরাতে থাকেন প্রীতম। পরিবারের সদস্যরা রুমে গেলে তাদের রুম থেকে বের করে দিয়ে ভেতর থেকে লক করে দেন তিনি। পরে রক্ত বমি ও গোঙানির আওয়াজ বেশি হলে তিনি বিষ খাওয়ার কথা স্বীকার করেন।

পরে প্রীতমকে উপজেলা সদর হাসপাতালে নেওয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে নিয়ে যেতে বলেন কর্তব্যরত চিকিৎসক। তখন ময়মনসিংহ মেডিকেল হাসপাতালের উদ্দেশে রওনা দিলে পথে রাত তিনটার দিকে মারা যান তিনি।

এখনও পর্যন্ত যতটুকু জানা গেছে, মধুপুরে কোনো মেয়ের সঙ্গে তার সম্পর্ক ছিল। সেই সম্পর্কগঠিত কোনো কারণেই আত্মহত্যার ঘটনাটি ঘটেছে।

সারাবাংলা/আরআইআর/পিটিএম

ইঁদুর মারার বিষ টপ নিউজ ঢাবি শিক্ষার্থী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর