Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চার জেলা জজকে বদলি

স্টাফ করেসপন্ডেন্ট
১০ ফেব্রুয়ারি ২০২২ ১৪:০২

ফাইল ছবি

ঢাকা: চার জন জেলা জজকে বদলি করে আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের বিচার বিচার শাখা-৩ হতে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব (প্রশাসন-১) শেখ গোলাম মাহবুবের স্বাক্ষরিত এ প্রজ্ঞাপনটি গতকাল বুধবার (৯ ফেব্রুয়ারি) জারি করা হয়।

ওই প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সঙ্গে পরামর্শক্রমে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের চার জন জেলা ও দায়রা জজকে বর্তমান কর্মস্থল হতে বদলি করে পুনরায় আদেশ না দেওয়া পর্যন্ত তাদের নামের পাশে বর্ণিত পদে ও কর্মস্থলে নিয়োগ বা বদলি করা হলো।

হবিগঞ্জের জেলা ও দায়রা জজ এম. এল. বি. মেছবাহ উদ্দিন আহমেদকে প্রেষণে আন্তর্জাতিক অপরাধ দমন ট্রাইব্যুনালের রেজিস্ট্রার পদে, রংপুরের জেলা ও দায়রা জজ মো. শাহেনুরকে প্রেষণে ঢাকায় নিম্নতম মজুরী বোর্ডের চেয়ারম্যান পদে, রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জঙ্গ) বেগম শারমিন নিগারকে ব্রাহ্মণবাড়িয়ার জেলা ও দায়রা জজ পদে, বরগুনার জেলা ও দায়রা জজ মো. হাসানুল ইসলামকে হবিগঞ্জের জেলা ও দায়রা জজ পদে বদলি করা হয়েছে বলে ওই প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

প্রজ্ঞাপনে আরও বলা হয়, বদলিকৃত কর্মকর্তাদের জেলা জজ বা পরবর্তী জ্যেষ্ঠ কর্মকর্তার নিকট আগামী ১৭ ফেব্রুয়ারি বর্তমান পদের দায়িত্বভার অর্পণ করে বদলিকৃত কর্মস্থলে দ্রুত যোগদানের জন্য অনুরোধ করা হলো।

সারাবাংলা/কেআইএফ/এনএস

জেলা জজকে বদলি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর