Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জুয়া আর মাদকের নেশায় চুরিতে জড়িয়ে ধরা

স্পেশাল করেসপন্ডেন্ট
১০ ফেব্রুয়ারি ২০২২ ১৯:০৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে একটি ফলের আড়ত থেকে ৮ লাখ টাকা চুরির ঘটনায় আরেক আড়তের কর্মচারীকে গ্রেফতার করেছে পুলিশ। জুয়া এবং মাদকে আসক্ত হয়ে ওই কর্মচারী চুরিতে জড়িয়ে পড়েছিল বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (৯ ফেব্রুয়ারি) রাতে নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার বারগাঁও ইউনিয়নের কাশিপুর গ্রামে নিজ বাড়ি থেকে কোতোয়ালী থানা পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতার ছালেহ আহমদ শাহীন (২৪) চট্টগ্রাম নগরীর বিআরটিসি ফলমণ্ডিতে শাহী এন্টারপ্রাইজ নামে একটি আড়তে চাকরি করত।

বিজ্ঞাপন

গত ৩ ফেব্রুয়ারি শাহী এন্টারপ্রাইজের পাশের আড়ত রহুল আমিন এন্টারপ্রাইজ থেকে ৮ লাখ ২৮ হাজার টাকা চুরি হয়। এ ঘটনায় কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন প্রতিষ্ঠানের মালিক মো. ইমতিয়াজ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন সারাবাংলাকে জানান, ৩ ফেব্রুয়ারি ভোরে আড়তেই ছিলেন ইমতিয়াজ। ভেরে তিনি আড়তের শার্টার বন্ধ করে পাশের একটি দোকানে চা পান করতে যান। চা পান শেষে বিল দেওয়ার সময় দেখেন পকেটে টাকা নেই। তিনি এসময় আড়তে গিয়ে একটি শার্টার খোলার সময় দেখেন, আরেকটি শার্টার খুলে শাহীন দৌড়ে পালিয়ে যাচ্ছে। তিনি শাহীনকে চিনতে পেরে বিষয়টি তার মালিককে জানান। পরে দোকান কর্মচারীদের নিয়ে সিসি ক্যামেরার ফুটেজ দেখে শাহীনকে নিশ্চিতভাবে শনাক্ত করেন।

এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ শাহীনকে গ্রেফতার করে। শাহীন ওই দোকান থেকে ছয় লাখ ২৮ হাজার টাকা চুরির কথা স্বীকার করে। গ্রেফতারের সময় সে নিজ ঘর থেকে সাড়ে পাঁচ লাখ টাকা পুলিশকে বের করে দেয়।

ওসি নেজাম বলেন, ‘শাহীন জুয়া খেলত। মাদকাসক্তও হয়ে পড়েছিল। জুয়া খেলার কারণে তার আর্থিক অনটন শুরু হয়। জুয়া এবং মাদকের টাকা সংগ্রহে সে রহুল আমিন এন্টারপ্রাইজে চুরির পরিকল্পনা করে। শার্টার এবং ক্যাশ বাক্স ভাঙার জন্য সে প্রতিদিন ব্যাগে স্ক্রু ড্রাইভারসহ বিভিন্ন সরঞ্জাম রাখত।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

চুরি জুয়া মাদকের নেশা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর