Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেড়াতে এসে বাড়ি থেকে সোনা-টাকা নিয়ে পালালো ফেসবুক বন্ধু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ ফেব্রুয়ারি ২০২২ ১৯:২৩

সোনার গয়না (ফাইল ছবি)

চাঁপাইনবাবগঞ্জ: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বন্ধুর বাড়ি বেড়াতে এসে ঘর থেকে ৭ ভরি সোনা ও ৭৯ হাজার টাকা নিয়ে লাপাত্তা হয়েছে স্বামী-স্ত্রী। গত বুধবার গভীর রাতে উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের আমির আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দুপুরে শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী আমির আলী। ওই ফেসবুক বন্ধু হলো সোহেল হোসেন ও তার স্ত্রী রঙিলা বেগম। তারা নোয়াখালীর বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে।

বিজ্ঞাপন

অভিযোগে জানা গেছে, ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে ১০ দিন আগে আমির আলীর বাড়িতে স্বামী-স্ত্রী পরিচয়ে বেড়াতে আসেন সোহেল হোসেন ও রঙিলা বেগম। এরপর থেকে তাদের বাড়িতেই অবস্থান করছিলেন স্বামী-স্ত্রী। বুধবার রাতেও সবাই একসঙ্গে রাতের খাবার খেয়ে বাড়ির ২য় তলায় মালিক আমির আলী ও আলো বেগম ঘুমিয়ে পড়েন।

বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে দেখেন ঘরে অতিথিরা নেই। এছাড়া ঘরের আসবাবপত্র ছড়ানো ছিটানো অবস্থায় পড়ে আছে। আলমারির তালা ভাঙা রয়েছে। ঘরে আলমারির মধ্যে থাকা সাত ভরি সোনার গয়না ও নগদ ৭৯ হাজার টাকা ছিল। সব গয়না ও টাকা আলমারির তালা ভেঙে নিয়ে যায় তারা। এরপর থেকেই স্বামী-স্ত্রী উভয়ের ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ রয়েছে।

সোনার মোট মূল্য ৫ লাখ ২৫ হাজার টাকা। একসঙ্গে টাকা ও গয়না হারিয়ে দিশেহারা আমির আলী ও আলো বেগম দম্পতি।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মালামাল উদ্ধার ও পলাতক স্বামী-স্ত্রীকে ধরতে পুলিশ কাজ শুরু করেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

টপ নিউজ ফেসবুক বন্ধু সোনা-টাকা

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর