Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুগন্ধা নদীতে লঞ্চে আগুনের ঘটনায় আরেক জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১০ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৩৩

ঢাকা: ঝালকাঠির নলছিটির সুগন্ধা নদীতে লঞ্চে আগুনের ঘটনায় বঙ্কিম চন্দ্র মজুমদার (৬০) নামে আরও একজন মারা গেছে।

বৃহস্পতিবার (১০ফেব্রুয়ারি) দুপুরে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মৃত্যু হয় তার। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ইনস্টিটউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন।

তিনি জানান, ঝালকাঠি লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় ২২ শতাংশ দগ্ধ হয়েছিল মৃত ব্যক্তি। এবং তিনি কিডনী রোগে ও ডায়বেটিকসে আক্রান্ত ছিলেন। ইনস্টিটিউটে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছিলেন। এরপরে তার কিডনিতে সমস্যা দেখা দিলে ফের তাকে ইনস্টিটিউটে ভর্তি করা হয়। আইসিউইতে রেখে ডায়ালাইসিস করা হচ্ছিল। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে মারা যায়।

মৃত বঙ্কিম চন্দ্রের শ্যালক দিগন্ত আদি জানান, তারা বরগুনা সদর ফুলঝুরি এলাকায় থাকে। ঘটনার কয়েকদিন আগে বঙ্কিমচন্দ্রের চিকিৎসার জন্য স্ত্রী মানিকা রানী (৪৫) ও ছেলে বিকাশ মজুমদার (১৫) ঢাকায় আত্মীয়ের বাসায় ওঠে। চিকিৎসা শেষে তিনজন লঞ্চে করে বাড়ির উদ্দেশে যাচ্ছিল।

তিনি আরও জানান, এই ঘটনায় বঙ্কিম চন্দ্রের স্ত্রী মনিকা রানী (৪৫) গত ১৮ জানুয়ারি বার্ন ইনস্টিটিউটে মারা যায়। বঙ্কিম চন্দ্র গ্রামের স্কুলে শিক্ষকতা করতেন। বর্তমানে অবসরে ছিলেন।

এর আগে, গত ২৩ ডিসেম্বর রাত তিনটার দিকে ঢাকা থেকে বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এই ঘটনায় এখন পর্যন্ত প্রায় অর্ধশতাধিক ব্যক্তির মৃত্যুর খবর পাওয়া গেছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

মৃত্যু লঞ্চে আগুন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর