Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারী সাংবাদিকদের সঙ্গে দৃকের মতবিনিময়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ ফেব্রুয়ারি ২০২২ ২০:১৭

সিলেট: দৃক পিকচার লাইব্রেরি লিমিটেড সিলেট জেলার নারী সাংবাদিকদের সঙ্গে একটি মতবিনিময় সভা করেছে। বাংলাদেশের বিভিন্ন জেলার নারী সাংবাদিক ও তাদের মানবাধিকার নিয়ে কাজের ধারাবাহিকতায় এই সভার আয়োজন করা হয়।

‘বাংলাদেশে সাংবাদিকতা: নারী সাংবাদিকদের অভিজ্ঞতা’ শিরোনামে বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১১টায় সিলেট নগরীর দরগা গেটের গ্র্যান্ড মোস্তফা হোটেল আবাবিলে সভা অনুষ্ঠিত হয়।

দৃক পিকচার লাইব্রেরি লিমিটেডের পরিচালক সায়দিয়া গুলরুখের পরিচালনায় সভায় অংশ নেন সিলেটর স্থানীয় দৈনিক উত্তরপূর্বের যুগ্ম সম্পাদক মনিকা ইসলাম, জিটিভির ও সারাবাংলার সিলেট ব্যুরো বিলকিস সুমি, দৈনিক সুদিনের নিজস্ব প্রতিবেদক ফাতেমা সুলতানা, চ্যানেল আইয়ের প্রতিনিধি সুবর্ণা হামিদ, দৈনিক ইত্তেফাকের নিজস্ব প্রতিবেদক অমিতা সিনহা, আজকের পত্রিকার সিলেট প্রতিনিধি শাকিলা ববি, সাম্প্রতিক দেশকালের সিলেট প্রতিনিধি হেনা মম, সিলেট এক্সপ্রেসের নিজস্ব প্রতিবেদক তাসলিমা খানম বীথি, চ্যানেল এস এর মৌলভীবাজার প্রতিনিধি এ এস কাঁকন, দৈনিক সিলেট মিররের নিজস্ব প্রতিবেদক বুশরা নূর, সিল টিভির নিজস্ব প্রতিবেদক ফাইজা রাফা, বাংলা ভিউয়ের নিজস্ব প্রতিবেদক শ্রাবণী তালুকদার।

সভায় সাংবাদিকতা পেশায় নিয়োজিত এই নারীদের নানান গল্প, তাঁদের কাজের পরিবেশ, লিঙ্গীয় অসমতা, জীবিকা এবং মানবাধিকার বিষয়ক সমস্যাগুলো নিয়ে অভিজ্ঞতা বিনিময় ও পারস্পরিক আলোচনার মাধ্যমে সামষ্টিক দক্ষতা বৃদ্ধি করা হয়।

সভার সমন্বয় করেন দৃক পিকচার লাইব্রেরি লিমিটেডের ইকুয়ালিটি, ডাইভারসিটি ও কমিউনিকেশনস অফিসার আমিনা নিয়ামত।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

দৃক নারী সাংবাদিক

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর