Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাতকানিয়ায় ধর্ষণের শিকার ২ ছাত্রী: ২ ধর্ষক কারাগারে

স্পেশাল করেসপন্ডেন্ট
১২ ফেব্রুয়ারি ২০২২ ১৯:১২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সাতকানিয়ায় ১২ বছর বয়সী মাদরাসাপড়ুয়া এবং ১৪ বছর বয়সী স্কুলপড়ুয়া দুই শিক্ষার্থীকে ধর্ষণের দায়ে উপজেলার এওচিয়া ইউনিয়নের টুডিরবাড়ি এলাকার মেজবাহ উদ্দিন ওরফে কালু (২০) এবং কাঞ্চনা ইউনিয়নের বখশিরখীল এলাকার মো. আলমগীর (১৯) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে উপজেলার এওচিয়া ও দক্ষিণ কাঞ্চনা এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ।

বিজ্ঞাপন

ধর্ষণের শিকার হয়ে গুরুতর অসুস্থ দুই ছাত্রী চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল সারাবাংলাকে জানান, ৭ ফেব্রুয়ারি সকালে ওই মাদরাসা ছাত্রী তার মা-বাবার সঙ্গে নানার বাড়িতে বেড়াতে গিয়েছিল। বিকেলে সে তার খালার সঙ্গে পান-সুপারি কেনার জন্য দোকানে যায়। ফেরার পথে মেজবাহ ও আলমগীর তাদেরকে জোর করে সিএনজি অটোরিকশায় তুলে তলি পাহাড়ে নিয়ে যায়। সেখানে রাতভর আটকে রেখে ধর্ষণ শেষে তাদের পাহাড়ের মধ্যে রেখে তারা পালিয়ে যায়।

সকালে বাড়িতে ফিরে কান্নাকাটি করলে বিষয়টি জানাজানি হয়। অসুস্থ হয়ে পড়ায় তাদের দুই জনকে প্রথমে স্থানীয় হাসপাতালে এবং পরে চমেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে নেওয়া হয়। এ ঘটনায় ভুক্তভোগী এক শিক্ষার্থীর বাবা বাদী হয়ে সাতকানিয়া থানায় মামলা দায়ের করেন, জানান ওসি জলিল।

তিনি বলেন, ঘটনার পর থেকে পালিয়ে থাকা দুই জন শুক্রবার রাতে এলাকায় ফেরে। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/একেএম

২ ধর্ষক কারাগারে চট্টগ্রামে ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর