Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খালেদা জিয়ার পদক হাস্যকর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ ফেব্রুয়ারি ২০২২ ২৩:১৩

কক্সবাজার: মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, খালেদা জিয়া যে পদক পেয়েছেন, তা একটি দলীয় পদক। দলীয় নেতারাই এই পদক দিয়েছেন। এই পদক দাতাদের কানাডায় কিংবা আন্তর্জাতিকভাবে কোনো ভিত্তি নেই। এটি হাস্যকর পদক।

শনিবার (১২ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে কক্সবাজার প্রেসক্লাবের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘দেশকে অস্থিতিশীল করতে বিদেশে ষড়যন্ত্র করছে বিএনপি-জামায়াত। দেশের উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে এই ষড়যন্ত্র থেকে দেশকে বাঁচাতে হবে। বাংলাদেশকে একসময় তলাবিহীন ঝুড়ি বলে বিদ্রুপ করা হতো। প্রধানমন্ত্রীকে অযোগ্য বলে হাসাহাসি করা হতো। কিন্তু সেই প্রধানমন্ত্রী উন্নয়নের রোল মডেল হিসেবে দেশকে সমৃদ্ধশালী হিসেবে বিশ্ব দরবারে পরিচিত করেছেন। তিনিই নতুন নতুন উন্নয়নমূলক খাতকে সমর্থন করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।’

কক্সবাজার প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- কক্সবাজার-রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলামসহ অন্যরা।

সারাবাংলা/এমও

খালেদা জিয়া মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর