Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এনডিএফ বিডি উদযাপন করবে ফাল্গুন ও ভালোবাসা দিবস

সিনিয়র করেসপন্ডেন্ট
১৩ ফেব্রুয়ারি ২০২২ ২১:৩৪

ঢাকা: ১৪ ফেব্রুয়ারি দিনভর নানা আয়োজনে পহেলা ফাল্গুন তথা বসন্ত বরণ ও ভালোবাসা দিবস উদযাপন করবে বাংলাদেশের কেন্দ্রীয় বিতর্ক সংগঠন ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ (এনডিএফ বিডি)।

আগামীকাল সোমবার দিনের শুরুতে রাজধানীর জাতীয় জাদুঘরের সামনের রাস্তায় দিনব্যাপী হবে ‘ইস্পাহানি মির্জাপুর  একুশের চেতনায় ভালবাসা দিবস বিতর্ক ও বসন্ত বরণ’। এতে থাকছে বসন্তের আগমনী সংগীত পরিবেশনা, বারোয়ারি বিতর্ক প্রতিযোগিতা ও বসন্ত কবিতা আবৃত্তির মতো নানা আয়োজন।

বিজ্ঞাপন

রোববার (১৩ ফেব্রুয়ারি) এনডিএফ বিডি’র পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘ভালোবাসার বিতর্ক’ প্রচার করা হবে চ্যানেল আইয়ে। এনডিএফ বিডি’র চেয়ারম্যান এ কে এম শোয়েবের সভাপতিত্বে এতে অংশ নিচ্ছেন এনডিএফ বিডি’র কৃতী বিতার্কিক তাহসিন রিয়াজ, তাহমিনা ইসলাম তিথি, উম্মে রুমান, এম পি শুভ্র, শাহরিয়ার রহমান ও নুয়াইর পাপিয়াসহ অন্যরা।

এছাড়া দেশ টিভিতে প্রচার করা হবে ‘ভালোবাসা দিবস রম্য বিতর্ক’। এনডিএফ বিডি’র চেয়ারম্যান এ কে এম শোয়েবের সভাপতিত্বে এই বিতর্কে অংশ নিয়েছেন এনডিএফ বিডি’র কৃতী বিতার্কিক মাহবুব হাসান রিপন, ইউনুছ ফারাবী, রিপন আলী, সাদিয়া আফরিন মোহনা, নাফিসা তাসনিম বিনতে খলিল ও তামান্না আক্তারসহ অন্যরা।

রেডিও পিপলসেও সরাসরি প্রচার করা হবে ‘ভালোবাসা দিবস রম্য বিতর্ক’। এনডিএফ বিডি’র কো-চেয়ারম্যান ও কেন্দ্রীয় সমন্বয়ক মাহবুব হাসান রিপনের সভাপতিত্বে এতে অংশ নেবেন এনডিএফ বিডি’র কৃতী বিতার্কিক ডা. কল্যাণ অর্ণব বার, লুভনা আক্তার, রানা সরকার, আরমানি তরফদার, সেজান আহম্মেদ ও সানজিদা আফরোজ রিয়াসহ অন্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/টিআর

এনডিএফ বিডি ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ পহেলা ফাল্গুন ভালোবাসা দিবস রম্য বিতর্ক

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর