Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাজারে ২ গ্রুপের সংঘর্ষে কিশোরের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ ফেব্রুয়ারি ২০২২ ২২:৫৯

নেত্রকোনা: জেলার কেন্দুয়া উপজেলার সাগুলী গ্রামের প্রখ্যাত সাধক হাসান শাহর মাজারের ওরসে দুই গ্রুপে সংঘর্ষের ঘটনায় সুমন মিয়া (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। ওই ঘটনায় আহত হয়েছে আরও পাঁচ জন।

শনিবার (১২ ফেব্রুয়ারি) দিবাগত মধ্যরাতে উপজেলার চিরাং ইউনিয়নের সাগুলী গ্ৰামে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আহত কিশোররা সবাই ওরসে গিয়েছিল। মধ্যরাতের দিকে আধিপত্য নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে কিশোরদের দুই গ্রুপে সংঘর্ষে উভয়পক্ষের ৫ জন আহত হয়। বিবাদমান দুই গ্রুপের মধ্যে দীর্ঘ দিন ধরে সমাজ উন্নয়ন সমিতি নিয়ে বিরোধ চলে আসছিল বলেও জানান তারা।

এদিকে, স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। উন্নত চিকিৎসার জন্য দুই জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও অপরপক্ষের ৩ জনকে আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। রাত আনুমানিক ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় কিশোর সুমনের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে কেন্দুয়া থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, দুই গ্রুপই চিতোলীয়া গ্রামের বাসিন্দা। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। প্রাথমিকভাবে একটি সমিতি ও ফুটবল খেলা নিয়ে ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তদন্ত চলছে।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর