Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভালোবাসা দিবসে প্রেমবঞ্চিতদের বিক্ষোভ মিছিল

নোবিপ্রবি করেসপন্ডেন্ট
১৪ ফেব্রুয়ারি ২০২২ ১৮:৩৫

বিশ্ব ভালোবাসা দিবসে সবাই যখন প্রিয়জনদের নিয়ে ব্যস্ত, সেইসময় ‘প্রতিবাদী র‍্যালি ও বিক্ষোভ সমাবেশ’ করেছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ‘প্রেমবঞ্চিত সংঘ, নোবিপ্রবি‘।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর দুইটায় ‘প্রেমের নামে প্রহসন, চলবে না চলবে না’, ‘অশ্লীলতার গদিতে আগুন জ্বালাও একসাথে’, ‘কেউ পাবে, কেউ পাবে না, তা হবে না, তা হবে না’ সহ বিভিন্ন স্লোগানে বিক্ষোভ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক উকিল হল থেকে শুরু হয়ে পুরো ক্যাম্পাসের সকল রোড প্রদক্ষিণ শেষে একইস্থানে এসে শেষ হয়।

মিছিল শেষে সংঘের সকল নেতাকর্মীদের নিয়ে এক সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রেমবঞ্চিত সংঘের সভাপতি মো. রিয়াদুল ইসলামের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় সংগঠনের অন্যান্য নেতারা বক্তব্য রাখেন।

সংগঠনটির সভাপতি মো. রিয়াদুল ইসলাম সারাবাংলাকে বলেন, বিশ্ব ভালোবাসা দিবসকে কেন্দ্র করে সারাবিশ্বে প্রহসন চলছে। সমাজের পবিত্রতা নষ্ট করে এ ক্যাম্পাসে যারা প্রেমের নামে অশ্লীলতা, কপটতা, ভণ্ডামী করছে, তাদের বিরুদ্ধে আমাদের অবস্থান সর্বদা আছে এবং থাকবে। পুঁজিবাদী সংস্কৃতি থেকে প্রেম মুক্তি পাক এটাই চাওয়া।’

সারাবাংলা/এএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর