Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রেমঘটিত বিরোধের জেরে ছুরিকাঘাতে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ ফেব্রুয়ারি ২০২২ ২২:১৮

ফাইল ছবি

বগুড়া: জেলা শহরে অবস্থিত পৌর পার্কের গেটে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। ওই নিহত যুবকের নাম মিরাজ(২৫)। প্রেমঘটিত বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বগুড়া পৌর পার্কের গেটে মিরাজকে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় নিহত যুবকের বন্ধু নাজমুল (২৫) গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তিনি বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানায়, মিরাজ অটোরিক্সার মেরামতের কাজ করতেন। তার বাড়ি শহরের বৃন্দাবনপাড়া এলাকায়। আজ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মিরাজ ও তার বন্ধু নাজমুলকে নিয়ে পৌর পার্কের গেটে আসলে কয়েকজন যুবকের সঙ্গে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ওই যুবকরা তার পেটে ছুরিকাঘাত করে। এ সময় তার বন্ধুও আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মিরাজকে মৃত ঘোষণা করেন।

পুলিশ আরও জানায়, প্রেমিকাকে নিয়ে বিরোধের জেরে মিরাজকে পৌর পার্কের গেটে আজ বিকালে ডেকে আনা হয়েছিল। সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে ছুরিকাঘাত করা হয়।

এ বিষয়ে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, প্রাথমিকভাবে বিষয়টিকে প্রেমঘটিত বিরোধ বলে ধারণা করা হচ্ছে। হামলাকারীদের ধরতে অভিযান শুরু করা হয়েছে।

সারাবাংলা/এনএস

ছুরিকাঘাতে যুবক নিহত প্রেমঘটিত বিরোধ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর