Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধর্ষণের পর হত্যা: দিহানের বিরুদ্ধে চার্জগঠন

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ ফেব্রুয়ারি ২০২২ ১৪:৫৬

ইফতেখার ফারদিন দিহান, ফাইল ছবি

ঢাকা: রাজধানীর কলাবাগানে মাস্টারমাইন্ড স্কুলের ‘ও’লেভেল পড়ুয়া শিক্ষার্থীকে (১৭) ধর্ষণের পর হত্যার অভিযোগে একমাত্র আসামি ইফতেখার ফারদিন দিহানের (১৮) বিরুদ্ধে চার্জ গঠন করেছেন আদালত। এই চার্জগঠনের মধ্য দিয়ে মামলাটির আনুষ্ঠানিক বিচারকার্য শুরু হলো।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক এ এম জুলফিকার হায়াত আসামির অব্যাহতির আবেদন নাকচ করে চার্জগঠনের আদেশ দেন। আগামী ১৬ মার্চ মামলাটির সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য করেন।

গত বছরের ৮ নভেম্বর একমাত্র আসামি ইফতেখার ফারদিন দিহানকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক খালেদ সাইফুল্লাহ।

গত বছরের ৭ জানুয়ারি মাস্টারমাইন্ড স্কুলের দশম শ্রেণির ওই শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ ওঠে। সন্ধ্যায় ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীকে গুরুতর অবস্থায় আনোয়ার খান মডার্ন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ইফতেখার ফারদিন দিহানকে (১৮) একমাত্র আসামি করে ওই মেয়ের বাবা ধর্ষণ ও হত্যার মামলা করেন। পরে দিহান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। বর্তমানে সে কারাগারে আছেন।

সারাবাংলা/এআই/এনএস

ইফতেখার ফারদিন দিহান মাস্টারমাইন্ড স্কুল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর