Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতে বিয়ে বাড়িতে কুয়ায় পড়ে নিহত ১৩


১৭ ফেব্রুয়ারি ২০২২ ১২:৫৮

ছবি: এনডিটিভি

ভারতে বিয়ের অনুষ্ঠান চলাকালে কুয়ায় পড়ে নারী ও শিশুসহ ১৩ জন মারা গেছেন। দেশটির উত্তরপ্রদেশের কুশিনগরে গতকাল বুধবার (১৬ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটেছে। খবর এনডিটিভি।

খবরে বলা হয়, কুশিনগরের একটি গ্রামের বিয়ের বাড়িতে একটি কংক্রিটের একটি স্ল্যাবের ওপর বসেছিল অতিথিরা। মূলত স্ল্যাবটি দিয়ে একটি পুরাতন কুয়া ঢেকে দেওয়া হয়েছিল। তবে অতিরিক্ত ভারের কারণে ওই স্ল্যাবটি ভেঙে গেলে ওপর বসা নারী ও শিশু অতিথিরা কুয়ার ভিতরে পড়ে যায়। পরে তাদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা ১৩ জনকে মৃত ঘোষণা করেন।

একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, হাসপাতালে আত্মীয়রা আহাজারি করছেন। তাদের গায়ে বিয়ের অনুষ্ঠানের পোশাক পরা।

সিনিয়র পুলিশ অফিসার অখিল কুমার বলেন, ‘এ ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১৩ জনে পৌঁছেছে৷ গত বুধবার স্থানীয় সময় রাত সাড়ে ৮টার দিকে কুশিনগরের নেবুয়া নৌরাঙ্গিয়া গ্রামে একটি বিয়ের অনুষ্ঠান চলাকালে যখন কিছু লোক একটি স্ল্যাবের ওপর বসে ছিল। যার নিচে একটি কুয়া ছিল। আর অতিরিক্ত ওজনের কারণে স্ল্যাবটি ভেঙে তারা নিচে পড়ে যায়।’

এ ঘটনায় নিহত প্রত্যেকের পরিবারকে চার লাখ রুপি ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা দিয়েছেন জেলা ম্যাজিস্ট্রেট এস রাজালিঙ্গম। এদিকে এই হতাহতের ঘটনায় প্রদেশটির মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিহত পরিবারগুলোর প্রতি দুঃখ ও সমবেদনা প্রকাশ করেছেন।

কুয়ায় পড়ে নিহত ১৩ টপ নিউজ ভারত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর