Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নগদ পেমেন্টে ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক

সারাবাংলা ডেস্ক
১৮ ফেব্রুয়ারি ২০২২ ১৪:০৭

ঢাকা: ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করার ক্ষেত্রে বিশেষ ক্যাশব্যাক সুবিধা দিয়ে বাজারে যাত্রা করল ই-কমার্স প্ল্যাটফর্ম বিডি হট ডিলস (https://www.bdhotdeals.com)। এক্সক্লুসিভ এই অফারে নগদ-এর মাধ্যমে দেশ-বিদেশের পণ্য বুকিং করে সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পেতে পারেন গ্রাহক।

রাজধানীর বনানীতে বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বিডি হট ডিলসের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়। এ সময় বিডি হট ডিলস-এর চেয়ারম্যান নজমুল সায়াদাত ও ‘নগদ’ এর চিফ সেলস অফিসার মো. শিহাব উদ্দিন চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সই করেন।

বিজ্ঞাপন

এ সময় ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা শেখ আমিনুর রহমান বলেন, মানুষের জীবনে ডিজিটাল সেবা নিশ্চিত করার প্রধান হাতিয়ার হলো তার কেনাকাটা ও লেনদেনকে ডিজিটাল করে দেওয়া। ‘নগদ’ সব সময়ই গ্রাহকদের জন্য সাশ্রয়ী ও নিরাপদ লেনদেন নিশ্চিত করে এরই মধ্যে দেশের শীর্ষ মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

বর্তমানে সময়ে গ্রাহকরা মূলত বিভিন্ন ই-কমার্স ওয়েবসাইটে অফার বা মূল্য ছাড় দেখে পণ্য কিনতে পছন্দ করে। অসংখ্য সাইটে ঘুরে পছন্দমতো ছাড়ে পণ্য কেনার ভোগান্তি দূর করতে সকল অফার এক পোর্টালে নিয়ে এসেছে বিডি হট ডিলস। বিডি হট ডিলসই বিশ্বের প্রথম অনলাইন প্ল্যাটফর্ম, যেখানে একজন ক্রেতা তার পছন্দের পণ্যের ওপর চলমান সকল অফার একসঙ্গে পাবেন এক জায়গায়। শুধু বাংলাদেশই নয়, দেশের পাশাপাশি যুক্তরাজ্য এবং যুক্তরাষ্ট্রের চলমান সেরা অফারগুলোও একই সময়ে মিলবে বিডি হট ডিলসের ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপে।

বিজ্ঞাপন

ফ্যাশন, গেজেট, ফুড, বিউটি অ্যান্ড স্পা, ফিটনেস, রিসোর্ট বুকিং, কিচেন অ্যাপ্লায়েন্স, হোম অ্যাপ্লায়েন্স থেকে শুরু করে ইলেকট্রনিক্স থেকে লাইফ স্টাইলেইর প্রয়োজনীয় সকল পণ্যের সেরা অফারগুলো একসঙ্গে এখন পাওয়া যাবে প্ল্যাটফর্মটিতে।

অর্ডারের সময় মাত্র ২০ শতাংশ পেমেন্ট করে কোনো রকম ঝামেলা ছাড়াই যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য থেকে ২৫ দিনে বিডি হট ডিলস-এর মাধ্যমে পণ্য আনা যাবে। পণ্য কেনার ক্ষেত্রে গ্রাহক যে ২০ শতাংশ বুকিং মানি হিসেবে দেবেন, সেটি বাংলাদেশ সরকার কর্তৃক ডিজিটাল প্ল্যাটফর্ম সংশ্লিষ্ট নির্দেশনার অধীনে, যা ক্রেতার পেমেন্ট নিশ্চয়তা নিশ্চিত করবে। সেক্ষেত্রে বাকি ৮০ শতাংশ পেমেন্ট হবে পণ্য ডেলিভারির সময়। পুরো পেমেন্ট ‘নগদ’-এর মাধ্যমে করলে গ্রাহক ১০ শতাংশ হারে সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারবেন।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর