Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোম্পানীগঞ্জে বলরাম হত্যার বিচার চেয়ে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ ফেব্রুয়ারি ২০২২ ১৩:২১

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরহাজারী ইউনিয়নের অটোরিকশা চালক বলরাম মজুমদার হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে বসুরহাটে। সমাবেশ থেকে সংখ্যালঘুদের ঘরবাড়ি, মন্দির, পূজা মণ্ডপে হামলা ও লুটপাটের প্রতিবাদ জানানো হয়।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে বসুরহাট বাজারের জিরো পয়েন্টে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের ব্যানারে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। বলরাম হত্যায় কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন রোমনসহ কোম্পানীগঞ্জ থানা পুলিশ জড়িত বলে অভিযোগ করেন তিনি।

হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ আয়োজিত এই সমাবেশে নিহত বলরামের স্বজনরাও অংশ নেন। তারা অবিলম্বে বলরাম হত্যার সুষ্ঠু বিচার দাবি করেন। একইসঙ্গে সারাদেশে সাম্প্রদায়িক হামলাকারীদের চিহিৃত করে বিচারের আওতায় আনার দাবি জানান তারা।

এর আগে, গত ৩১ জানুয়ারি দুপুরে কোম্পানীগঞ্জের চরকাঁকড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের একটি ধান ক্ষেত থেকে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় অটোরিকশাচালক বলরাম মজুমদারের লাশ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।

সারাবাংলা/টিআর

বলরাম হত্যা বিক্ষোভ সমাবেশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর