Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপির হাঁকডাকে আওয়ামী লীগ ভয় পায় না: ওবায়দুল কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট
২০ ফেব্রুয়ারি ২০২২ ১৫:০৪

ফাইল ছবি

ঢাকা: বিএনপিকে শান্তির ভাষায় কথা বলার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, না হলে জনগণকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেওয়া হবে।

রোববার (২০ ফেব্রুয়ারি) সকালে নাটোর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে বিএনপি নেতাদের প্রতি এ আহ্বান জানান তিনি।

আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিএনপি নেতাদের ষড়যন্ত্র প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, জনগণের কাছে তাদের একটা দৃশ্যমান উন্নয়নের চিত্র নেই। তাই জনগণ বিএনপির সকল ষড়যন্ত্রের মোকাবিলা করে আগামী নির্বাচনে আওয়ামী লীগকেই বিপুল ভোটে বিজয়ী করবে।

নাটোর জেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে যারা সংঘর্ষে লিপ্ত ছিল, তাদেরকে চিহ্নিত করে শাস্তির আওতায় আনতে সম্মেলন স্থলে উপস্থিত কেন্দ্রীয় নেতাদের নির্দেশ দেন ওবায়দুল কাদের।

যারা অপকর্মে জড়িত এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের ভাবমূর্তি বিনষ্ট করেছে, তাদের নামের তালিকা তৈরি করা হচ্ছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

আন্দোলন ও নির্বাচনে ফেল করে বিএনপি এখন খাদে পড়েছে উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে বিএনপির লাফালাফি কোনো কাজে আসবে না।

‘আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে না’- বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আগামী জাতীয় নির্বাচন যতই এগিয়ে আসছে, বিএনপি ততই হাঁকডাক শুরু করছে। বিএনপির হাঁকডাকে আওয়ামী লীগ ভয় পায় না।

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কুদ্দুসের সভাপতিত্বে সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, এএইচএম খায়রুজ্জামান লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক ডক্টর হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুলসহ অন্যান্য কেন্দ্রীয় নেতা এবং স্থানীয় সংসদ সদস্যরা।

সারাবাংলা/এনআর/এএম

আওয়ামী লীগ বিএনপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর