Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১০ জন দগ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৫৪

নারায়ণগঞ্জ: ফতুল্লায় একটি বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী ও শিশুসহ ছয় জন দগ্ধ হয়েছেন। রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুর একটায় সদর উপজেলার ফতুল্লা থানার আলীগঞ্জ বেপারি বাড়ি এলাকায় জজ মিয়ার বাড়িতে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও রাজধানীর শেখ হাসিনা বার্ন অ্যান্ড জাতীয় প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধ দশজনের মধ্যে সাত জন নারী, একজন শিশু ও দুই জন পুরুষ রয়েছেন।

বিজ্ঞাপন

বাড়ির মালিক দগ্ধ জজ মিয়ার ছেলে সিয়াম জানান, পাশের বাড়ির ট্রাক মালিক আবদুল বাতেন তার গাড়িতে ব্যবহৃত গ্যাস সিলিন্ডার রিপেয়ারিং করার জন্য খালি করছিলেন। এসময় অন্য একটি ট্রাকের চালক আলম মিয়া কাছে এসে সিগারেটে আগুন ধরালে গ্যাসের সিলিন্ডারটি বিকট শব্দে বিস্ফোরণ হয়।

ফতুল্লায় আগুনে দগ্ধ ৭ জনকে জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি

এসময় চারদিকে আগুন ছড়িয়ে পড়ে দগ্ধ হন আশপাশের কয়েকটি পরিবারের নারী ও শিশুসহ দশজন। একইসঙ্গে মিয়ার বাড়ির গ্যাস লাইনের রাইজারেও আগুন ধরে যায়। খবর পেয়ে স্থানীয়রা এসে আগুন নিভিয়ে দগ্ধদের ঢাকা মেডিকেল ও শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আলম হোসেন জানান, ফায়ার সার্ভিসের ফতুল্লা স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে তদন্ত কাজ শুরু করেছে। বিষয়টি তারা খতিয়ে দেখছেন।

সারাবাংলা/এমও

গ্যাস সিলিন্ডার ফতুল্লা

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর