Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাটোর জেলা আ.লীগের সভাপতি কুদ্দুস, সম্পাদক রমজান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ ফেব্রুয়ারি ২০২২ ২১:২৩

নাটোর: নাটোর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। সম্মেলনে আগামী তিন বছরের জন্য অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপিকে পুনরায় সভাপতি এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

রোববার (২০ ফেব্রুয়ারি) নাটোর জেলা আওয়ামী লীগের এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন ও পরে কমিটি ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান।

এদিন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির সভাপতিত্বে ভার্চুয়ালি যুক্ত থেকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।

এ সময় তিনি বলেন, ‘বিএনপির আজ কথা বলার মুখ নেই। তারা আন্দোলন ও নির্বাচনে ফেল করে প্রলাপ বকছে। বিএনপি আজ খাদে পড়ে সরকারের উন্নয়ন দেখতে না পেরে শুধু সমলোচনা করছে।’

এছাড়া সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্যে দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

সম্মেলনে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, এ এইচ এম খায়রুজ্জামান লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ নাটোর জেলা আওয়ামী লীগের স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/পিটিএম

কুদ্দুস টপ নিউজ নাটোর জেলা আওয়ামী লীগ রমজান সভাপতি সাধারণ সম্পাদক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর