Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সীগঞ্জ প্রেস ক্লাবে ফয়েজ আহমদের স্মরণসভা অনুষ্ঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ ফেব্রুয়ারি ২০২২ ০৩:২৩

মুন্সীগঞ্জ: ফয়েজ আহমদ এখনো প্রাসঙ্গিক। অসাম্যের সমাজ তাকে পীড়া দিত। ফয়েজ আহমদের কর্ম ছিল সাধারণ মানুষের জন্য, তার সাংবাদিকতা ছিল গরীব মেহনতি মানুষের পক্ষে।

বরেণ্য সাংবাদিক, সাহিত্যিক, রাজনীতিবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ফয়েজ আহমদের দশম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণ সভায় বক্তারা এ কথা বলেন। রোববার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মুন্সীগঞ্জ প্রেস ক্লাবে এই স্মরণসভা অনুষ্ঠিত হয়।

স্মরণসভায় বক্তরা আরও বলেন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা সভাপতি ফয়েজ আহমদের সংগ্রাম ছিল লুটেরা শ্রেণির বিপক্ষে।

 

ফয়েজ আহমদের জীবন ও কর্ম নিয়ে সাংবাদিক সাজ্জাদ হোসেনের লিখিত প্রবন্ধ পাঠ করেন মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মু. আবু সাঈদ সোহান।

মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিনের সভাপতিত্বে ও সাংবাদিক মামুনুর রশীদ খোকার সঞ্চালনায় বক্তব্য রাখেন অধ্যাপক সফিক ইসলাম, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির মুন্সীগঞ্জ শাখার সভাপতি হামিদা খাতুন, সাবেক সভাপতি শ ম কামাল হোসেন, প্রগতি লেখক সংঘ মুন্সীগঞ্জ শাখার সভাপতি মুজিব রহমান, কবি অভিজিত রায় রঘু, কবি যাকির সাইদ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের মুন্সীগঞ্জ শাখার সভাপতি অ্যাডভোকেট সুজন হায়দার জনি, স্থানীয় দৈনিক রজতরেখা পত্রিকার বার্তা সম্পাদক গোলাম আশরাফ খান উজ্জ্বল, সাংবাদিক ও শিক্ষক চাকলাদার এম তানজিল হাসান, কবি অনু ইসলাম, অ্যাডভোকেট আব্দুর রহমানসহ অন্যরা।

স্মরণসভায় আরও উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সহসভাপতি গোলজার হোসেন, সাংবাদিক শেখ মো. রতন, সাংবাদিক ও শিক্ষক আব্দুস সালাম, সাংবাদিক সুজন পাইক, নাদিম হোসাইন, মাহবুব আলম লিটন, আরাফাত হোসেন সাকিব, কায়সার সামির ও ফরহাদ মিয়া।

সারাবাংলা/টিআর

ফয়েজ আহমদ সাংবাদিক ফয়েজ আহমদ স্মরণসভা


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর