Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রাকের সিলিন্ডার থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় ২ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২১ ফেব্রুয়ারি ২০২২ ১২:০৫

প্রতীকী ছবি

ঢাকা: নারায়ণগঞ্জের পাগলায় ট্রাকের গ্যাস সিলিন্ডার থেকে আগুনে দগ্ধ চিকিৎসাধীন দুইজন মারা গেছে। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন এ তথ্য নিশ্চিত করেন। মৃতরা হলেন- জজ মিয়া (৫০) ও আলম (৪৫)।

বিজ্ঞাপন

এ বিষয়ে ডা. আইউব হোসেন জানান, জজ মিয়ার শরীরে ৮০ শতাংশ দগ্ধ ছিল। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়েছে। আর আলম শরীরের শতভাগ দগ্ধ নিয়ে আইসিইউতে ভর্তি ছিল। গতকাল রোববার (২০ ফেব্রুয়ারি) মধ্যরাতে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ অগ্নিকাণ্ডে বাকি ৩ জন হাসপাতালে ভর্তি রয়েছে। তাদের অবস্থাও গুরুতর।

মৃত জজ মিয়ার ভাগিনা স্বপন মিয়া জানান, জজ মিয়া দুই ছেলে ও এক মেয়ে নিয়ে ফতুল্লার পাগলার আলীগঞ্জের একটি বাসায় থাকতেন। এটিই তার নিজের বাড়ি। কয়লার ব্যবসা করতেন তিনি। ঘটনার আগ মুহূর্তে বাড়িটির গেটের পাশে টিউবওয়েলে অজু করতে গিয়েছিলেন। তখনই আগুন থেকে দগ্ধ হন তিনি।

তিনি আরও বলেন, মৃত আলমও একই এলাকায় থাকতেন। ট্রাক চালক ছিলেন তিনি। ঘটনার সময় সেখান দিয়ে হেটে যাচ্ছিলেন। তিনিই জলন্ত সিগারেট সিলিন্ডারের পাশে ফেললে আগুন জ্বলে উঠে। এতে তার শরীরও পুড়ে যায়।

বর্তমানে শরীরের ৬৬ শতাংশ দগ্ধ অবস্থায় হাসিনা মমতাজ (৪৭), ৪১ শতাংশ দগ্ধ নিয়ে আসমা বেগম (৪৫), ১৬ শতাংশ দগ্ধ নিয়ে হাফসা আক্তার (৬) ইনস্টিটিউটে ভর্তি আছে। আর তাহমিনা আক্তার (১৮) ও সাথী নামে দুজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে।

বিজ্ঞাপন

মৃত জজ মিয়ার ভাই নাজমুল হাসান গতকাল জানান, গতকাল রোববার দুপুরে ট্রাকে ব্যবহৃত একটি গ্যাস সিলিন্ডার তাদের বাসার সামনে রাখে। গ্যাস সিলিন্ডারের মুখ খুলে দিলে সেখান গ্যাস বের হতে থাকে। এ সময় মৃত আলম জ্বলন্ত সিগারেট সিলিন্ডারের পাশে ফেললে আগুন লেগে যায়। সেই আগুন কয়েকটি বাড়ির মধ্য চলে যায়। এতে তারা দগ্ধ হয়।

সারাবাংলা/এসএসআর/এনএস

অগ্নিকাণ্ড ট্রাকের সিলিন্ডার

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর