Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিদেশি ডাকে পিস্তল: আয়কর কর্মচারী গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট
২২ ফেব্রুয়ারি ২০২২ ০৯:৪৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম কাস্টমস হাউজে বৈদেশিক ডাকের চালান থেকে পিস্তল উদ্ধারের ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। আয়কর বিভাগের কর্মরত এই ব্যক্তির নামে চালানটি পাঠানো হয়েছিল বলে পুলিশ জানিয়েছে।

সোমবার (২১ ফেব্রুয়ারি) রাতে নগরীর হালিশহর এলাকা থেকে ডবলমুরিং থানা পুলিশ তাকে গ্রেফতার করেছে। গ্রেফতার কামরুল হাসানের বাসা চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ সিজিএস কলোনিতে।

নগর পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) আব্দুল ওয়ারীশ খান সারাবাংলাকে বলেন, ‘কামরুল হাসান আয়কর বিভাগের একজন অফিস সহকারী। তিনি চট্টগ্রামে কর অঞ্চল-১ এ কর্মরত আছেন। বিদেশি ডাকের চালান থেকে অস্ত্র উদ্ধারের মামলাটি হয়েছে বন্দর থানায়। সেই মামলায় আমরা তাকে বন্দর থানায় হস্তান্তর করেছি।’

বিদেশি ডাকে পিস্তল: মামলায় আসামি প্রেরক-প্রাপক

রোববার চট্টগ্রাম কাস্টমস হাউজে গৃহস্থালী ও প্রসাধনী সামগ্রীর একটি বৈদেশিক ডাকের চালানে আসা কার্টন থেকে ইতালিতে তৈরি দু’টি স্বয়ংক্রিয় পিস্তল ও ৬০ রাউন্ড কার্তুজ এবং দু’টি খেলনা পিস্তলের সঙ্গে কয়েক প্যাকেট কার্তুজ আকৃতির ছোট প্লাস্টিকের বল জব্দ করেন কাস্টমস কর্মকর্তারা।

সোমবার চট্টগ্রাম কাস্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা দেলোয়ার হোসেন বাদি হয়ে নগরীর বন্দর থানায় চালানের প্রেরক ও প্রাপককে আসামি করে মামলা দায়ের করেন।

মামলার অপর আসামি রাজীব বড়ুয়ার বাসাও আগ্রাবাদ সিজিএস কলোনিতে।

সারাবাংলা/আরডি/এমও

আয়কর কর্মচারী বিদেশি ডাকে পিস্তল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর