Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে পিতা হত্যায় পুত্রের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ ফেব্রুয়ারি ২০২২ ১৬:১৬

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে পিতা হত্যার অভিযোগে পুত্র শফিকুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একইসঙ্গে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এই কারাদণ্ড দেন। সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের স্টেনোগ্রাফার রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্ত শফিকুল ইসলাম সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ি গ্রামের আব্দুল মান্নান মধুর ছেলে।

মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, ২০১৪ সালের ১ অক্টোবর সকালে আসামি শফিকুল ইসলাম বাড়ির পাশে লাগানো বিভিন্ন জাতের ছোট বড় গাছ দা দিয়ে কেটে নষ্ট করছিলেন। তার বড় ভাই গাছকাটা কাজে বাধা দিলে শফিকুলের হাতে থাকা দা দিয়ে কোপ মারেন। তাকে বাঁচাতে পিতা আব্দুল মান্নান মধু এগিয়ে এলে তাকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

পরে আহত অবস্থায় তাকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৭ অক্টোবর মান্নানের মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ছোট ছেলে নজরুল ইসলাম বাদী হয়ে শফিকুল ইসলামকে আসামি করে কামারখন্দ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় ১৭ জন স্বাক্ষীর স্বাক্ষ্যগ্রহণ শেষে আদালত মঙ্গলবার এ রায় দেন।

সারাবাংলা/পিটিএম

কারাদণ্ড টপ নিউজ পিতা পুত্র হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর