Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ভাই আমাকে বাঁচা, আমাকে মেরে ফেলছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ ফেব্রুয়ারি ২০২২ ১৪:২৭

নরসিংদী: জেলার মনোহরদী উপজেলায় নয়ন মিয়া (৪২) নামে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশী যুবক হিমন মিয়ার (২৪) বিরুদ্ধে। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাতে এ হত্যার ঘটনা ঘটে।

নয়ন মিয়া নরসিংদীর মনোহরদী উপজেলার লেবুতলা ইউনিয়নের গাংকুলকান্দি গ্রামের বাসিন্দা। তার বড় ভাই রমিজ উদ্দিন বলেন, ‘‘গভীর রাতে মারামারির শব্দ শুনতে পেয়ে বাইরে গিয়ে দেখি নয়ন ও হিমন মাটিতে গড়াগড়ি খাচ্ছে। দুইজনের শরীরই রক্তে ভরা। আমাকে দেখে নয়ন বলে, ‘ভাই আমাকে বাঁচা, আমাকে মেরে ফেলছে।’ সঙ্গে সঙ্গে আমি বাড়িতে গিয়ে লোক নিয়ে এসে দেখি হিমন নয়নকে মেরে পালিয়ে গেছে। আমার ভাই কিছুটা পাগল ছিল। কিন্তু সে কখনো কারো ক্ষতি করেনি। আমি ভাই হত্যার বিচার চাই।’’

স্থানীয়রা জানায়, নয়ন মিয়া কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। তার চুল ও দাঁড়ি অনেক বড় ছিল। মঙ্গলবার সন্ধ্যায় প্রতিবেশী হিমন নয়নের চুল ও দাঁড়ি ধরে টান দেয়। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে মধ্যরাতে নয়নকে বাড়ির পাশে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায় হিমন। বুধবার সকালে পুলিশ নয়নের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত নয়ন মিয়া লেবুতলা ইউনিয়নের গাংকুলকান্দি এলাকার নায়েব আলীর ছেলে। তার স্ত্রী জর্দান প্রবাসী। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। হিমন মিয়া একই এলাকার আক্কাছ মিয়ার ছেলে।

মনোহরদী থানার এস আই কবির উদ্দিন বলেন, নিহতের বুকে একাধিক ছুরিকাঘাত করা হয়েছে। ফলে তিনি ঘটনাস্থলেই মারা যান। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সারাবাংলা/এএম

টপ নিউজ নরসিংদী


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর