Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বুস্টার ডোজ নিলেন খালেদা জিয়া

স্পেশাল করেসপন্ডেন্ট
২৩ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৫৩

ফাইল ছবি: খালেদা জিয়া

ঢাকা: নভেল করোনাভাইরাস থেকে সুরক্ষার জন্য কোভিড-১৯ ভ্যাকসিনের তৃতীয় ডোজ (বুস্টার ডোজ) নিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে মহাখালীর শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে গিয়ে বুস্টার ডোজ নেন তিনি।

এর আগে, বিকেল ৪টা ১০ মিনিটে গুলশানের নিজ বাসভবন ‘ফিরোজা’ থেকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে উদ্দেশে রওনা দেন খালেদা জিয়া। এ সময় সেখানে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন প্রমুখ।

বিকেল ৪টা ৩৫ মিনিটে হাসপাতালে পৌঁছালে সেখানে আগে থেকে অপেক্ষমাণ দলের নেতাকর্মী-সমর্থকেরা স্লোগানের মাধ্যমে তাকে স্বাগত জানান। এ সময় সেখানে উপস্থিত ছিলেন দলের ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব হাবীব উন নবী খান সোহেল প্রমুখ।

করোনাভাইাসে আক্রান্ত হয়ে গত বছর এপ্রিলে হাতপাতালে ভর্তি হয়েছিলেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে। সেরে ওঠার পর গত বছরের ৮ জুলাই তিনি ‘সুরক্ষা’ অ্যাপের মাধ্যমে ভ্যাকসিনের জন্য নিবন্ধন করেন। ১৯ জুলাই শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইন্সটিটিউট থেকে মর্ডানার ভ্যাকসিনের প্রথম ডোজ নেন। এক মাস পর ১৮ অগাস্ট নেন দ্বিতীয় ডোজ।

সারাবাংলা/এজেড/পিটিএম

খালেদা জিয়া টপ নিউজ বুস্টার ডোজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর