Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাছ ধরার জালে ‍উঠে এলো দুইজনের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ ফেব্রুয়ারি ২০২২ ২২:৪৫

ভোলা: ভোলার দৌলতখানের মেঘনা নদীতে যাত্রবাহী লঞ্চ তাসরিফ-২ এর ধাক্কায় ট্রলার ডুবির ঘটনায় মো. এরশাদ মাঝি (৩৪) ও মো. আকবর মাঝি (৩৫) নামে দুই জেলের মরদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড দক্ষিণ জোনের সদস্যরা। এ ঘটনায় এখনও মো. মমিন মাঝি (১৮) নামে এক জেলে নিখোঁজ রয়েছেন। নিহত জেলেরা দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে দৌলতখান উপজেলার ভবানীপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেঘনা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

ভনানীপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আব্দুল মমিন মেম্বার ও শরিফুল ইসলাম জানান, আজ বিকেল সাড়ে ৪টার দিকে ভাবানীপুর লঞ্চঘাটের উত্তর মাথায় মেঘনা নদীতে জেলেরা মাছ শিকার করার সময় জালের সঙ্গে আটকা পড়ে মো. এরশাদ মাঝি ও আকবর মাঝির মরদেহ। এরপর জেলেরা কোস্টগার্ডকে খবর দেন। পরে কোস্টগার্ড সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে তীরে নিয়ে আসেন।

উল্লেখ্য, গতকাল বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলার চর পাতা ইউনিয়নের আব্দুল রহমানের ট্রলারের করে ওই উনিয়নের ৯ জেলে ইলিশ শিকারের জন্য রওনা হয়। পরে রাত ২ থেকে ৩টার দিকে তারা উপজেলার ভবানীপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে মেঘনা নদীতে মাছ শিকার করছিল। ওই সময় ঢাকা থেকে হাতিয়াগামী তাসরিফ-২ যাত্রীবাহী লঞ্চটি ওই স্থানে দিয়ে যাওয়ার সময় ট্রলারটির সঙ্গে ধাক্কা খায়। এতে ট্রলারটি ডুবে যায়। ওই সময় জেলেদের ডাক-চিৎকারের স্থানীয়রা জেলেরা ৬ জেলেকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপতালে ভর্তি করেন। এ ছাড়াও এ ঘটনায় এরশাদ মাঝি, আকবর মাঝি ও মমিন মাঝিসহ তিনজন জেলে নিখোঁজ ছিলেন।

সারাবাংলা/একে

জেলে নিখোঁজ ভোলা লঞ্চডুবি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর