Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে ৪টি চোরাই মূর্তিসহ গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ ফেব্রুয়ারি ২০২২ ১১:৩৬

নোয়াখালী: শহরের মাইজদী বাজারে শ্রীশ্রী রামচন্দ্র দেবের (রাম ঠাকুর) মন্দিরের রাধাগোবিন্দের বিগ্রহ দুটি চুরির ঘটনায় মূর্তিসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার পূর্ব মাইজদী গ্রামের মৃত আলী আহম্মদের ছেলে আবদুল মান্নান (২৪) ও একই উপজেলার মাস্টার পাড়ার মৃত চাঁন মিয়ার মেয়ে বিবি ময়না (২০)।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, ২১ ফেব্রুয়ারি ভোররাতে মন্দিরের শয়নকক্ষের দরজা ভেঙে রাধাগোবিন্দের দুটি পিতলের বিগ্রহ চুরি করে নিয়ে যায়। যার আনুমানিক বাজার মূল্য ১ লাখ ২০ হাজার টাকা। এ ঘটনায় মন্দিরের সাধারণ সম্পাদক গৌতম ভট্ট বাদী হয়ে ২২ ফেব্রুয়ারি রাতে সুধারাম থানায় অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন। সুধারাম মডেল থানার মামলা নং-৩৪।

ওসি আনোয়ারুল ইসলাম আরও বলেন, প্রথমে মূর্তি চোর চক্রের সদস্য আবদুল মান্নানকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্য মোতাবেক বৃহস্পতিবার রাতেজ মাইজদী মাস্টার পাড়া এলাকায় অভিযান চালিয়ে রাম ঠাকুর মন্দিরের রাধাগোবিন্দের চুরি হওয়া বিগ্রহ দুটিসহ আরও দুটি মূর্তি উদ্ধার করা হয়। এ সময় ময়না নামে এক নারীকে গ্রেফতার করা হয়।

সারাবাংলা/এএম


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর