Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি রানা, সম্পাদক অমি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ ফেব্রুয়ারি ২০২২ ১৩:০৮

রাজশাহী: জেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ। এতে সাকিবুল ইসলাম রানাকে সভাপতি ও জাকির হোসেন অমিকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ৩৩ সদস্যের নতুন এই আংশিক কমিটি অনুমোদন দেন।

এক বছরের জন্য অনুমোদন দেওয়া এ আংশিক কমিটিতে সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়া ১৮ জন সহ-সভাপতি, পাঁচজন যুগ্ম সাধারণ সম্পাদক, পাঁচজন সাংগঠনিক সম্পাদক, একজন কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক ও দুজনকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে। এই আংশিক কমিটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

এর আগে ২০১৪ সালের ৭ মে সম্মেলন করে জেলা ছাত্রলীগের কমিটি হয়েছিল। পরে ১৩১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি হয়। গত বছরের ১৬ জুলাই এই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। তারপর পরবর্তী ১০ দিনের মধ্যে পদ প্রত্যাশীদের কাছ থেকে জীবন বৃত্তান্ত চাওয়া হয়। এর প্রায় আটমাস পর আংশিক কমিটি দেওয়া হলো।

আগেরবার যখন কমিটি হয়, তখন সাধারণ সম্পাদক বিবাহিত ছিলেন। এবারের সাধারণ সম্পাদক জাকির হোসেন অমিও বিবাহিত। তিনি রাজশাহী মেডিকেল কলেজের ২৭তম বিডিএস ব্যাচের শিক্ষার্থী। নগরীর তেরোখাদিয়া স্টেডিয়াম এলাকার এক বাসায় স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতেন তিনি। কয়েকমাসের ভাড়া বকেয়া রেখে কিছুদিন আগে তিনি বাসাটি ছেড়ে দিয়েছেন। তার গ্রামের বাড়ি বাগমারা উপজেলায়।

সারাবাংলা/এএম


বিজ্ঞাপন
সর্বশেষ

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর