Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তুরাগে ছাদ থেকে পড়ে তরুণীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২৫ ফেব্রুয়ারি ২০২২ ১৮:২৭

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর তুরাগ কালিয়ারটেক এলাকার একটি বাসার ছাদ থেকে পড়ে মাকসুদা আক্তার (২২) নামের এক তরুণীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে কবরস্থান রোডের ৪৮ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুপুর ১টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর তথ্য নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মাকসুদাকে হাসপাতালে নিয়ে যাওয়া পরিচিত ইব্রাহিম জানান, বাড়িটির পাঁচ তলায় চার জনের একটি মেসে থাকতেন মাকসুদা। একই বাসার চতুর্থ তলায় থাকেন ইব্রাহীম। তার সঙ্গে তিন মাস ধরে মাকসুদার পরিচয় ও বন্ধুত্ব।

ইব্রাহিম বলেন, আজ (শুক্রবার) সকাল সাড়ে ১১টার দিকে বাসার ছাদ থেকে নিচে কিছু পড়ার শব্দ শুনতে পাই। পড়ে দৌড়ে বাসার নিচে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় পড়ে আছে মাকসুদা। পরে বাড়ির মালিকসহ তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মাকসুদাকে মৃত ঘোষণা করেন।

বাড়ির মালিক মো. গাজী মিয়া জানান, তিন মাস আগে ইব্রাহিম নামের ওই যুবক মেয়েটিকে তার পাঁচ তলায় মেসে ভাড়া ঠিক করে দেন। মাঝে একমাস মেয়েটি বাসায় ছিল না। চলতি মাসে আবার তাকে নিয়ে আসে  ইব্রাহিম। আজ ভবনের সামনে রক্তাক্ত অবস্থায় মেয়েটিকে পড়ে থাকতে দেখে তাকে হাসপাতালে নিয়ে আসি। তবে কীভাবে সে পড়ে গেছে, সে বিষয়ে কিছু জানাতে পারেনি তিনি।

ইব্রাহিম জানান, মাকসুদার বাড়ি কুমিল্লা জেলার বড়ুরা উপজেলার রহিমপুর চৌধুরী বাড়ি এলাকায়। বাবার নাম মাহবুব চৌধুরী। এলাকার একটি ডিগ্রি কলেজের প্রথম বর্ষ পরীক্ষা দিয়েছেন। বিশ্ববিদ্যালয়ের কোচিংয়ের জন্য কালিয়ারটেকের বাসায় থাকতেন বলে জানান ইব্রাহিম।

তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান জানান, বাসার ছাদ থেকে পড়ে এক তরুণী মৃত্যুর খবর শুনেছি। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে টিম পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/টিআর

ছাদ থেকে পড়ে মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর