Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সোনাইমুড়ীতে সিএনজি-পিকআপ মুখোমুখি, প্রাণ গেল ৪ জনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ ফেব্রুয়ারি ২০২২ ২২:৩৩

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নে যাত্রীবাহী সিএনজিচালিক অটোরিকশাকে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের ধাক্কা দেওয়ার ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় সিএনজিতে থাকা তিন জন দুর্ঘটনাস্থলেই নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত আরেকজন হাসপাতালে মারা গেছেন।

রোববার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে বেগমগঞ্জ-সোনাইমুড়ী সড়কের আপানিয়া এলাকার ম্যাক্স গার্মেন্টসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতের মধ্যে জসিম নামে একজনের বাড়ি যশোর, মাহবুব নামে আরেকজনের বাদি সোনাইমুড়ী উপজেলায়। বাকি দু’জনের নাম-পরিচয় জানা যায়নি। তারা দু’জনও পুরুষ।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানিয়েছেন, রোববার সন্ধ্যায় সোনাইমুড়ী থেকে বেগমগঞ্জের চৌমুহনীর পথে চার জন যাত্রী নিয়ে রওনা হয় একটি সিএনজিচালিত অটোরিকশা। সন্ধ্যা ৭টার দিকে সিএনজিটি আপানিয়া এলাকার ম্যাক্স গার্মেন্টসের সামনে পৌঁছায়। এসময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান ওই অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, দুর্ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশায় থাক তিন জন নিহত হন। আহতদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এছাড়া পিকআপভ্যানের চালক নিজেও আহত হয়েছেন এই দুর্ঘটনায়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম দুর্ঘটনার তথ্য জানিয়ে বলেন, ঘটনাস্থল থেকে গাড়ি দু’টি জব্দ করা হয়েছে। আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বলেন, সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। এ ঘটনায় হাইওয়ে পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

টপ নিউজ সড়ক দুর্ঘটনা সিএনজি-পিকআপ ভ্যান সংঘর্ষ

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর