Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরীমনির মাদক মামলা: বাতিলের শুনানি শেষ, আদেশ মঙ্গলবার

স্টাফ করেসপন্ডেন্ট
২৮ ফেব্রুয়ারি ২০২২ ১৪:০৬

ঢাকা: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা বাতিল চেয়ে করা চলচ্চিত্র অভিনেত্রী পরীমনির আবেদনের ওপর শুনানি শেষ হয়েছে। এ বিষয়ে আদেশের জন্য মঙ্গলবার (১ মার্চ) দিন ধার্য করেছেন হাইকোর্ট।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. সেলিমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই দিন ধার্য করেন।

আদালতে পরীমনির পক্ষে শুনানি করেন আইনজীবী জেড আই খান পান্না, সৈয়দা নাসরিন ও আইনজীবী মো. শাহীনুজ্জামান। আর রাষ্ট্রপক্ষে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল মিজানুর রহমান।

এর আগে, ৩০ জানুয়ারি মাদক মামলায় অভিযোগ গঠনের আদেশ এবং মামলা বাতিল চেয়ে আবেদন করেন পরীমনি।

তারও আগে পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে বনানী থানার মামলায় ৫ জানুয়ারি চার্জ গঠন সম্পন্ন হয়। মামলার অপর দুই আসামি পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম দিপু এবং তার বড় খালু কবীর হাওলাদার। আসামিদের সবাই জামিনে আছেন।

২০২১ সালের ৪ অক্টোবর ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট দাখিল করেন মামলার কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল। ১২ অক্টোবর মামলাটি ঢাকার সিএমএম আদালত থেকে মহানগর দায়রা জজ আদালতে স্থানান্তর করা হয়। ১৫ নভেম্বর ঢাকা মহানগর দায়রা জজ আদালত পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে দেওয়া চার্জশিট গ্রহণ করেন।

প্রসঙ্গত, ২০২১ সালের ৪ আগস্ট বিকেলে পরীমনির বাসায় অভিযান চালিয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার বাসা থেকে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। ১ সেপ্টেম্বর কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান পরীমনি।

সারাবাংলা/কেআইএফ/একেএম

টপ নিউজ পরীমনি মাদক মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর