Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোম্পানিগঞ্জে ধানক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ ফেব্রুয়ারি ২০২২ ১৬:০৩

নোয়াখালী: কোম্পানিগঞ্জে নানার বাড়ির পাশের একটি ধানক্ষেত থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তাৎক্ষণিক এই হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি পুলিশ।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১১টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ইয়াছিন মোল্লা বাড়ির পিছনের একটি ধানক্ষেত থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শাহাজান পারভীন প্রিয়তা (২৬) কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ভূঞারহাট বাজার এলাকার নূরনবীর মেয়ে।

বিজ্ঞাপন

স্থানীয় বাসিন্দা শাহরিয়ার শিপন জানান, স্থানীয় কয়েকজন যুবক সকাল ১০টার দিকে বাড়ির পাশের ধানক্ষেতে ক্রিকেট খেলতে খেলে ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখে। এরপর খবর পেয়ে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে এসে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে।

কোম্পানিগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) রতন মিয়া ঘটনাস্থল থেকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত নারীর মুখে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তার শরীরে আরও আঘাত থাকতে পারে। নারী পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসেছেন। তাদের থেকে এ বিষয়ে আরো বিস্তারিত জানা যাবে।

ভিকটিম বসুরহাট বাজারের একটি প্রাইভেট হাসপাতালে চাকরি করতেন। নিহতের মা খবর পেয়ে ঘটনাস্থলে আসছে। তারপর এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।

সারাবাংলা/এমও

কোম্পানিগঞ্জ নারীর মরদেহ বসুরহাট পৌরসভা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর