Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অপরাধবোধ থেকে বিএনপি নির্বাচনে যেতে সাহস পায় না: শেখ পরশ

সারাবাংলা ডেস্ক
২৮ ফেব্রুয়ারি ২০২২ ১৯:১৪

ঢাকা: বিএনপি-জামায়াত নির্বাচন নিয়ে তালবাহানা করছে। কারণ তাদের নিজস্ব অপরাধবোধ থেকে তারা নির্বাচনে যেতে সাহস পাচ্ছে না। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এ মন্তব্য করেছেন।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাজধানীর পল্টনে শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে যুবলীগের উদ্যোগে অসহায় ও দুঃস্থ শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে শেখ ফজলে শামস্ পরশ এসব কথা বলেন। ইতালি ও জাপান শাখা যুবলীগের সহযোগিতায় এই কর্মসূচির আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

শেখ পরশ বলেন, বিএনপি-জামায়াত নির্বাচনে যেতে সাহস পাবেই বা কিভাবে? তারা তো অপরাধী এবং দোষী। তাদের প্রধান নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাত এবং ভারপ্রাপ্ত নেতা তারেক জিয়া ১০ ট্রাক অস্ত্রপাচার মামলা ও আওয়ামী লীগ নেতাকর্মীদের হত্যাসহ দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত আসামি। বিএনপি জানে, তাদের জন্য মানুষের শুধু ঘৃণাই রয়েছে; মানুষ তাদের বিশ্বাস করে না। তাই তারা নির্বাচনে যেতে ভয় পায়।

তিনি বলেন, যখনই এদেশের মানুষের জীবনে উন্নতি হয়েছে অথবা আরও অধিকতর উন্নতির সুযোগ হয়েছে- তখনই বিএনপি-জামায়াত সাধারণ মানুষের ভাগ্য ও জীবন নিয়ে ছিনিমিনি খেলেছে। এবার তাদের সেই সুযোগ দেয়া হবে না। যুবসমাজকে সংস্কৃতি চর্চা ও সংস্কৃতিপ্রেমী হওয়ার আহ্বান জানান যুবলীগ চেয়ারম্যান।

এসময় আরও উপস্থিত ছিলেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. মামুনুর রশীদ, মঞ্জুর আলম শাহীন, আবু আহমেদ নাসিম পাভেল, ডাঃ খালেদ শওকত আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাঃ বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলাম, এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ, প্রফেসর ড. মোঃ রেজাউল কবির, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, উত্তরের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন পাভেল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-আন্তর্জাতিক সম্পাদক মোঃ সফেদ আশফাক আকন্দ তুহিন, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোল্লা রওশন জামির রানা, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া শামীম, সহ-সম্পাদক সামিউল আমিন, মোঃ আলমগীর হোসেন শাহ জয়, কার্যনির্বাহী সদস্য এ বি এম আরিফ হোসেন, মোঃ ওলিদ হোসেন, কেন্দ্রীয় সদস্য মোঃ কামরুজ্জামান কামরুল, মোঃ নাদিম উদ্দিন, মোঃ মাহমুদুল হাসান, ইতালি শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এনায়েত করিম, জাপান শাখার সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ

ফটোসাংবাদিক শোয়েব মিথুন আর নেই
২১ অক্টোবর ২০২৪ ২১:০৭

সম্পর্কিত খবর