Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবাসিক হোটেলে স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ মার্চ ২০২২ ১১:২১

বরিশাল: ঝালকাঠিতে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণ মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এরমধ্যে তিনজনের নাম মামলার এজাহারে রয়েছে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বরিশালের বাকেরগঞ্জ উপজেলার জসিম সরদারের ছেলে রাব্বি, নলছিটি উপজেলার মগড় ইউনিয়নের রনি, পিরোজপুরের কাউখালী উপজেলার মাহাজ উদ্দিনের ছেলে নাছির ও কৃষ্ণকাঠি এলাকার মোফাজ্জেল হাওলাদারের ছেলে চানমিয়া।

বিজ্ঞাপন

এর আগে গত রোববার রাতে ওই স্কুলছাত্রীকে বাসা থেকে ডেকে নিয়ে জেলা শহরের বাসস্ট্যান্ড এলাকার খান বোডিংয়ে (আবাসিক হোটেল) রাতভর গণধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার ওই ছাত্রীর মা বাদী হয়ে ঝালকাঠি সদর থানায় একটি মামলা করেন। মামলা দায়েরের পরপরই চারজনকে গ্রেফতার করে পুলিশ।

মঙ্গলবার (১ মার্চ) সকালে ঝালকাঠি সদর থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলায় এজাহারের বরাত দিয়ে পুলিশ জানায়, শহরের একটি মাধ্যমিক বিদ্যালয়ে ৮ম শেণিতে পড়ুয়া ওই স্কুলছাত্রীর সঙ্গে রনি নামে এক যুবকের প্রেমের সম্পর্ক রয়েছে। সেই সূত্র ধরে তাদের পূর্ব পরিচিত রাব্বি ওই ছাত্রীকে মোবাইল ফোনে ডেকে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে নেয়। এরপর শহরের বাসস্ট্যান্ড এলাকার খান বোডিংয়ে নিয়ে ওই ছাত্রীকে রাতভর বোডিংয়ের ম্যানেজার চানমিয়াসহ মামলার আসামিরা গণধর্ষণ করে। পরদিন সোমবার সকাল ১০টায় মেয়েটি বাসায় এসে তার মায়ের কাছে এ ঘটনা জানায়। এরপর ওই ছাত্রীর মা ঝালকাঠি সদর থানায় মামলা করেন।

ঝালকাঠি সদর থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, মামলা দায়েরের পর অভিযান চালিয়ে ১২ ঘণ্টার মধ্যে এ ঘটনায় এজাহারনামীয় তিনজনসহ মোট চারজনকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

ঝালকাঠি টপ নিউজ ধর্ষণ বরিশাল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর