Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মসজিদে কুপিয়ে জখম: পালিয়ে যাওয়ার সময় বিমানবন্দরে গ্রেফতার আসামি

স্টাফ করেসপন্ডেন্ট
১ মার্চ ২০২২ ২২:৪৬

ঢাকা: কুমিল্লায় মসজিদে নামাজ পড়া অবস্থায় মুসল্লিকে কুপিয়ে আহত করার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি গ্রেফতার হয়েছেন। দেশ ছেড়ে পালানোর সময় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করেছে বিমানবন্দর এয়ারপোর্ট আর্মড পুলিশ।

মঙ্গলবার (১ মার্চ) রাতে এয়ারপোর্ট আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গত ২৮ ফেব্রুয়ারি শবে মেরাজের রাতে বুড়িচং উপজেলার নাজিরাবাজার বাইতুর রহমান জামে মসজিদে নামাজরত অবস্থায় সোলেমান (২৮) নামে এক তরুণের ওপর হামলায় চালায় কয়েকজন ব্যক্তি। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা কুচাইতুলি সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় বুড়িচং থানায় আপন দুই ভাই মো. রফিক ও মো. সুমনকে ১ ও ২ নম্বর আসামি করে এবং অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে বুড়িচং থানায় মঙ্গলবার মামলা দায়ের করা হয়।

জিয়াউল হক বলেন, ঘটনার পর প্রধান আসামি কুয়েত প্রবাসী মো. রফিক (৩৫) কুয়েতে পালানোর চেষ্টায় ঢাকায় আসেন। আজ (মঙ্গলবার) বিকেলে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে কুয়েতে যাওয়ার পরিকল্পনা করেন। কিন্তু আগে থেকেই সতর্ক অবস্থায় থাকা এয়ারপোর্ট আর্মড পুলিশের গোয়েন্দা দল বিমান বাংলাদেশ এয়ারলাইনসের চেক-ইন কাউন্টার থেকে তাকে আটক করে। পরে কুমিল্লা জেলা পুলিশের সঙ্গে যোগাযোগ করে রফিকের পরিচয় সম্পর্ক নিশ্চিত হয় এয়ারপোর্ট পুলিশ।

বুড়িচং থানায় দায়ের করা মামলার আসামি রফিককে কুমিল্লা জেলা পুলিশের জিম্মায় হস্তান্তরের প্রক্রিয়া শুরু করা হয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউল হক। তিনি জানান, মামলার ২ নাম্বার আসামি মো. সুমন বর্তমানে দেশে অবস্থান করছেন। তিনিও কুয়েতে থাকতেন। তাকেও গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা চালানো হচ্ছে।

সারাবাংলা/এসজে/টিআর

আসামি গ্রেফতার টপ নিউজ বিমানবন্দর আর্মড পুলিশ


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর