Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘সরকারের দিকে আঙ্গুল না তুলে নিজেদের মারামারিটা বন্ধ করুন’

স্পেশাল করেসপন্ডেন্ট
৩ মার্চ ২০২২ ২১:৪৮

ঢাকা: তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নানা বক্তব্যের সমালোচনা করে বলেছেন, সরকারের দিকে আঙ্গুল না তুলে নিজেদের মারামারিটা বন্ধ করুন।

বৃহস্পতিবার (৩ মার্চ) জাতীয় প্রেস ক্লাবে ঐতিহ্যবাহী জাতীয় শিশু-কিশোর ও যুবকল্যাণ সংগঠন ‘চাঁদের হাট’ আয়োজিত রফিকুল হক দাদুভাই স্মৃতি পদক প্রদান অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

বিজ্ঞাপন

তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, ‘বিএনপি বেশ কিছুদিন আগে থেকেই খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর দাবিতে সারাদেশে কর্মসূচি পালন করেছে খুব নির্বিঘ্নে। কোনো কোনো জায়গায় তারা নিজেরা নিজেরা মারামারি করেছে। কয়েকদিন আগে ঘোষিত কর্মসূচিও তারা পালন করেছে। কোনো জায়গাতেই তাদের কোনো অসুবিধা হয়নি। তারা শান্তিপূর্ণভাবে সমাবেশ করুক, তাদের কোনো বিষয়ে প্রতিবাদ থাকলে করুক সেটি আমরা চাই, গণতান্ত্রিক সমাজের প্রয়োজন রয়েছে। কিন্তু সমাবেশ করতে গিয়ে যদি জনজীবনে বিপত্তি ঘটায়, বিশৃঙ্খলা সৃষ্টি করে কিংবা বিশৃঙ্খলার পাঁয়তারা করে, নিজেরা মারামারি করে, যেগুলো বিএনপি সবসময় করে এসেছে, তখন সেগুলো ঠেকানোর জন্য পুলিশকে ব্যবস্থা নিতে হয়।’

সারাবাংলা/জেআর/পিটিএম

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর