Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সংবাদ সারাবেলার নতুন প্রকাশক কাজী আবু জাফর

সারাবাংলা ডেস্ক
৩ মার্চ ২০২২ ২৩:০৪

ঢাকা: আগামী প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে প্রতিশ্রুতিবদ্ধ দৈনিক সংবাদ সারাবেলা, কথা বলবে সাধারণ মানুষের, তুলে ধরবে সব সমস্যা এবং সম্ভাবনা, সেই সঙ্গে বিশ্বময় ছড়িয়ে দেবে বাংলাদেশের উন্নয়নের সবগুলো খবর, প্রযুক্তি আর মেধার সংমিশ্রণে সংবাদ সারাবেলা হয়ে উঠবে বাংলাদেশের অন্যতম সেরা গণমাধ্যম— এমন প্রত্যাশা ব্যক্ত করেছেন দৈনিক সংবাদ সারাবেলার নতুন প্রকাশক কাজী আবু জাফর।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুরে ঢাকার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা. নাজমা নাহার স্বাক্ষরিত চিঠি হাতে পেয়ে তিনি নিজের এ অনুভূতির কথা জানান।

নিজের ভালো লাগার অনুভূতি জানিয়ে প্রকাশক কাজী আবু জাফর বলেন, ‘দায়িত্ব এবং দায়বদ্ধতা আরও বেড়ে গেল।’

তিনি বলেন, ‘শক্তিশালী গণমাধ্যম হিসেবে দৈনিক সংবাদ সারাবেলা দেশের স্বার্থে তরুণদের চিন্তার বিকাশে সহায়ক হয়ে উঠবে। দল-মত নির্বিশেষে বস্তুনিষ্ঠ সংবাদ, গবেষণা, শিক্ষা, স্বাস্থ্যসহ মৌলিক অধিকার প্রতিষ্ঠায় সব সময় সোচ্চার থাকবে জানিয়ে তরুণ প্রকাশক কাজী আবু জাফর সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।’

সেই সঙ্গে দৈনিক সংবাদ সারাবেলার পাঠক, গ্রাহক, সংবাদদাতা, সহকর্মী এবং শুভানুধ্যায়ীদের সহযোগিতা প্রত্যাশা করেন।

কাজী আবু জাফরকে দৈনিক সংবাদ সারাবেলার প্রকাশক নির্ধারণ করেছে ঢাকার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা. নাজমা নাহার।

১৯৭৩ সনের ছাপাখানা ও প্রকাশনা (ডিক্লারেশন ও রেজিস্ট্রেশন) আইনের (৭) ধারা অনুযায়ী আজ হতে দৈনিক সংবাদ সারাবেলার প্রকাশক হিসেবে কাজী আবু জাফর প্রকাশক হিসেবে পরিচিত হবেন। এ সংক্রান্ত একটি চিঠি যার স্মারক নম্বর- ০৫.৪১.২৬০০.০২৫.৫৩.০১৫.১৭-এর মাধ্যমে বিষয়টি মহাপরিচালক, চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর এবং সিনিয়র সহকারী সচিব, রাজ শাখা-৩, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়কে অবহিত করা হয়েছে।

সংবাদ সারাবেলা পরিবারের পক্ষ থেকে প্রকাশক কাজী আবু জাফরকে অনেক অনেক অভিনন্দন এবং শুভেচ্ছা।

সারাবাংলা/একে

আবু জাফর সংবাদ সারাবেলা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর