Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গোয়েন্দা টিমের ওপর হামলা করে আসামি ছিনতাই

স্পেশাল করেসপন্ডেন্ট
৪ মার্চ ২০২২ ০০:১৪

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীতে অভিযানে এসে হামলার শিকার হয়েছেন কুমিল্লার গোয়েন্দা পুলিশের (ডিবি) একদল সদস্য। এ সময় তাদের কাছ থেকে দু’জন আসামি ছিনিয়ে নেওয়া হয়। তাদের বহনকারী গাড়িও ভাঙচুর করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে নগরীর পাহাড়তলী থানার সাগরিকা বিটাক মোড়ে এ ঘটনা ঘটেছে।

নগর পুলিশ ও কুমিল্লার ডিবির কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, কুমিল্লার নাঙ্গলকোট থানার ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতার মামলার আসামি ধরতে কুমিল্লা ডিবির পরিদর্শক মনজুর কাদেরের নেতৃত্বে একটি টিম নগরীতে অভিযান চালাচ্ছিল। এক আসামিকে গ্রেফতার করে তাকে নিয়ে সাগরিকা বিটাক মোড়ে আরেক আসামি ধরতে যায়।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান সারাবাংলাকে বলেন, ‘বিটাক মোড়ের দোকানের কোনো কর্মচারি সম্ভবত আসামি। তাকে ধরার পর বিভিন্ন দোকান থেকে লোকজন বের হয়ে হামলা চালায়। দুই আসামি এসময় চলে যায়। এরপর কুমিল্লা ডিবি বিষয়টি আমাদের জানায়। এখন আমরাও তাদের সঙ্গে পালিয়ে যাওয়া আসামিদের ধরতে অভিযান চালাচ্ছি।’

নগর পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) মো. আব্দুল ওয়ারীশ সারাবাংলাকে জানান, হামলার সময় পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করা হয়। এতে কুমিল্লা ডিবির একটি মাইক্রোবাস ক্ষতিগ্রস্ত হয়েছে।

সারাবাংলা/আরডি/একে

আসামি ছিনতাই চট্টগ্রাম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর