Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রোয়াংছড়ির ঝিরি থেকে নারীর গলাকাটা লাশ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ মার্চ ২০২২ ১০:০৮

বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়ির নোয়াপতং এর আলেচু পাড়ায় (মহিলা কারবারি) ঞংবাংম্রং নামের ঝিরি থেকে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে। শুক্রবার (৪ মার্চ) সকালে নিজ বা‌ড়ির পা‌শের ঝি‌রি‌ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ওই নারীর নাম চুইরংমা মার্মা (৪৫)। তিনি ৪নং নোয়াপতং ইউনিয়ন ৮নং ওয়ার্ডের আলেচু পাড়ার (মহিলা কারবারী) বাসিন্দা এবং ফাথুই মার্মার মেয়ে।

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, বুধবার জ‌মি‌ থে‌কে হলুদ তুলতে যান ওই নারী। সেখা‌নে ‌একা পে‌য়ে জঙ্গলে কাঠ কাটতে যাওয়া একদল কাঠু‌রিয়া তা‌কে ধর্ষণ করার পর গলা‌কে‌টে হত‌্যা ক‌রে ঝি‌রি‌তে ফে‌লে যায়। স্থানীয়রা ওই নারীর সন্ধান না পে‌য়ে খুঁজ‌তে খুঁজ‌তে সকা‌লে এলাকার ঝি‌রি‌তে তার লাশ দেখ‌তে পায়। প‌রে তারা পু‌লিশ‌কে খবর দি‌লে স্থানীয় লোকজন, পু‌লিশ, সেনাবা‌হিনী ও দমকলবা‌হিনীর লোকজন লাশ উদ্ধার ক‌রে।

নিহতের বাবা জানান, আমার বড় মে‌য়ে বুধবার নিজ হলুদ ক্ষেতে হলুদ সংগ্রহ করতে গিয়েছিল। তি‌নি হত‌্যাকারী‌দের কঠিন শাস্তি দাবি করেন।

ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মান্নান ব‌লেন, নিহত নারীর ছেলে বাদী হয়ে এক‌টি অভিযোগ করেছেন।

সারাবাংলা/এএম

টপ নিউজ রোয়াংছড়ি

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর