Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহজাদপুর সুবাস্তু টাওয়ারে তরুণীর ঝুলন্ত মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট
৪ মার্চ ২০২২ ১৪:৩১

ঢাকা: রাজধানীর গুলশান সুবাস্তু টাওয়ারের বাসা থেকে ফ্যানে ঝুলন্ত এক তরুণীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন। স্বজনরা বলছেন, প্রেমিকের সঙ্গে ঝগড়ার জের ধরে আত্মহত্যা করে থাকতে পারেন জান্নাতুল নওরিন এশা (২২)।

শুক্রবার (৪ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে এশাকে তার ঘর থেকে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। ওই সময় তিনি অচেতন ছিলেন। পরে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

মৃত এশাার ফুফাতো ভাই রুশো জানান, এশা সিটি কলেজ থেকে এইচএসসি পাস করেছেন। গুলশান শাহজাদপুর সুবাস্তু টাওয়ারে মায়ের সঙ্গে থাকতেন। প্লাবন ঘোষ নামে এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লাগত। গতকাল (বৃহস্পতিবার) সন্ধ্যায়ও তাদের দু’জনের ঝগড়া হয়।

রুশো বলেন, রাতে মায়ের সঙ্গে খাবার খেয়ে এশা নিজের ঘরে ঘুমাতে যায়। ভোরে এশার মা তাকে ডাকাডাকি করলেও সে সাড়া দেয়নি। পরে প্রতিবেশীদের সহায়তায় দরজা ভেঙে দেখা যায়, গলায় ওড়না পেঁচিয়ে ফ্যান থেকে এশা ঝুলছিল। এসময় তার দুই হাতে ধারালো কিছু দিয়ে ক্ষতের চিহ্ন ছিল। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, ভোরে এক তরুণীকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে। বিষয়টি গুলশান থানাকে জানানো হয়েছে।

জানতে চাইলে গুলশান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, এশা নামে এক তরুণী আত্মহত্যা করেছেন বলে আমরা জানতে পেরেছি। আত্মহত্যার পেছনে প্রেমঘটিত বিষয় জড়িত থাকতে পারে। ওই তরুণী মৃত এরশাদ শিকদারের দ্বিতীয় স্ত্রী শোভার মেয়ে।

বিজ্ঞাপন

তিনি বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে নেওয়া হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সারাবাংলা/এসএসআর/টিআর

ঝুলন্ত মরদেহ তরুণীর মরদেহ শাহজাদপুর সুবাস্তু টাওয়ার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর