Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে মাদরাসার ভেতর শিক্ষার্থীর গলাকাটা লাশ

স্পেশাল করেসপন্ডেন্ট
৫ মার্চ ২০২২ ১৩:১২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় মাদরাসার ভেতরে থেকে এক ছাত্রের গলাকাটা লাশ পাওয়া গেছে।

শনিবার (৫ মার্চ) সকাল সাড়ে সাতটার দিকে বোয়ালখালী থানা পুলিশ তথ্য পায়, উপজেলার পশ্চিম চরণদ্বীপ ইউনিয়নের অছিউর রহমান হেফজখানায় এক ছাত্রকে জবাই করে খুন করা হয়েছে। এর আগেই ওই শিক্ষার্থীরা স্বজনরা মাদরাসায় গিয়ে লাশ শনাক্ত করেন।

নিহত ইফতেখার মালিকুল মাশফি (৭) চরণদ্বীপ ইউনিয়নের ফকিরাখালী গ্রামের প্রবাসী আব্দুল মালেকের ছেলে।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, সকালে মাদরাসার এক শিক্ষক মাশফিদের বাড়িতে গিয়ে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানায়। এ খবর দিয়েই দ্রুত ওই শিক্ষক তাদের বাড়ি ত্যাগ করেন। পরে তাকে আর পাওয়া যায়নি। পরিবারের সদস্যরা ঘটনাস্থলে যান। লাশ পেয়ে তারা কান্নায় ভেঙে পড়েন। এরপর পুলিশকে খবর দেওয়া হয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাদরাসার ভেতরে একটি ভবনের দোতলায় একটি কক্ষ থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে। লাশটি কম্বলে মোড়ানো ছিল।

ঘটনাস্থলে যাওয়া বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল করিম সারাবাংলাকে বলেন, ‘প্রাথমিকভাবে মনে হচ্ছে, তাকে কক্ষের ভেতরেই চাকু দিয়ে গলাকেটে খুন করা হয়েছে। তবে কে বা কারা এটা করেছে সেটা আমরা নিশ্চিত নয়। তদন্ত অব্যাহত আছে।’

এদিকে হত্যাকাণ্ডের খবর পেয়ে এলাকার কয়েক’শ লোক মাদরাসার সামনে জড়ো হন। তারা হত্যাকাণ্ডের বিচার দাবিতে বিক্ষোভ করেন।

বেলা ১২ টার দিকে ঘটনাস্থলে যান চট্টগ্রামের পুলিশ সুপার এস এম রাশিদুল হক। তিনি সারাবাংলাকে বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। শিশুটিকে খুন করা হয়েছে ধারালো অস্ত্র ব্যবহার করে। কারা করেছে সেটা আমরা দ্রুতই উদঘাটন করতে পারব আশা করি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এএম

চট্টগ্রাম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর