Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিনাজপুরে জুয়ার আসর থেকে আটক ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ মার্চ ২০২২ ১৪:২৯

ছবি: সারাবাংলা

দিনাজপুর: জেলার বিরামপুর উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ সাত জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। গতকাল শুক্রবার (৪ মার্চ) গভীর রাতে উপজেলার জোতবানী ইউনিয়নের একইর নামক বাজার থেকে তাদেরকে আটক করা হয়।

শনিবার (৫ মার্চ) দুপুরে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত এ তথ্য নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন— মো. হিছাব উদ্দিনের ছেলে মো. আব্দুল আলীম (৩৮) ও মো. মোতালেব (৪৫), মো. ইদ্রিস আলীর ছেলে মো. সোহেল রানা (৩৫), মো. মনসুর আলীর ছেলে মো. সোহেল রানা (২৮), মৃত আলতাফ উদ্দিনের মো. রব্বানী (৪০), মৃত আবু তাহেরের ছেলে মো. মাহমুদ হাসান (৩৫), মৃত কফিল উদ্দিনের ছেলে মো. আমজাদ হোসেন (৩৫)।

এ বিষয়ে সুমন কুমার মহন্ত বলেন, উপজেলার জোতবানী গ্রামের একইর নামক বাজারে একটি মুদিখানা দোকানের স্টোর রুমে জুয়াড় আসর বসানো হয়েছে— এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম সেখানে অভিযান পরিচালনা করে। এ সময় ঘটনাস্থল থেকে নগদ ৪৪ হাজার ১০ টাকা ও দুই বান্ডিল জুয়া খেলার তাসসহ সাতজনকে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে বিরামপুর থানায় ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ রুজু মামলা দায়ের করা হয়েছে। আজ দুপুরে তাদের দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন ওসি সুমন কুমার মহন্ত।

সারাবাংলা/এনএস

জুয়াড় আসর দিনাজপুর বিরামপুর উপজেলা

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর