Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদক মামলায় একজনকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুর আদেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ মার্চ ২০২২ ১৮:০৯

গাইবান্ধা: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় জহুরুল ইসলাম (৬৫) নামের এক পেশাদার মাদক বিক্রেতাকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুর আদেশ দেওয়া হয়েছে।

রোববার (৬ মার্চ) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এই আদেশ দেন। এছাড়াও আসামিকে এক লাখ টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। রায় ঘোষণার সময় আদালতে জহুরুল ইসলাম উপস্থিত ছিলেন। তিনি গোবিন্দগঞ্জের ফুলবাড়ী ইউনিয়নের মালাধর গ্রামের মৃত নায়েব উদ্দিনের ছেলে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মো. ফারুক আহম্মেদ প্রিন্স বলেন, ‘আসামিকে মৃত্যু পর্যন্ত ফাঁসিতে ঝুলিয়ে এই দণ্ডাদেশ কার্যকর করার আদেশ দেওয়া হয়েছে। সেই সঙ্গে আসামিকে এক লাখ টাকা অর্থদণ্ড করা হয়েছে। এছাড়া জব্দ করা হেরোইন ধ্বংস করার আদেশ দেওয়া হয়েছে।’

আসামিপক্ষের আইনজীবী মো. সিরাজুল ইসলাম বাবু বলেন, ‘আমরা রায়ে সন্তুষ্ট নই। আসামি ন্যায়বিচার পায়নি। আমরা বিশ্বাস করি, হাইকোর্টে আপিল করলে জহুরুল ইসলাম খালাস পাবেন। হাইকোর্টে আপিল করা হবে।’

মামলা সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ২ জুন রাত আটটার দিকে গোবিন্দগঞ্জ উপজেলা শহরের পৌর বাজারের বস্তা পট্টি ও বিস্কুট পট্টিতে হেরোইন কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন গোবিন্দগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মমিরুল হক। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাতনামা দুই থেকে তিন জন ব্যক্তি পালিয়ে যান।

অভিযানে নিজ দোকানের ভিতর থেকে জহুরুল ইসলামকে আটক করা হয়। দোকানের ভিতরেই জহুরুল ইসলামের শরীর তল্লাশি করে পলিথিনের ভেতরে ২৫০ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ।

সারাবাংলা/এমও

গাইবান্ধা টপ নিউজ ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যু মাদক মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর