Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারী দিবসে বঙ্গমাতা হল ছাত্রলীগের ফ্রি ডেন্টাল ক্যাম্প

ঢাবি করেসপন্ডেন্ট
৮ মার্চ ২০২২ ১৬:৫৪

বিশ্ব নারী দিবস উপলক্ষে বিনামূল্যে ডেন্টাল ক্যাম্পেইনের আয়োজন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হল শাখা ছাত্রলীগ। মঙ্গলবার (৮ মার্চ ২০২২) সকাল ১০টা থেকে শুরু হয় ডেন্টাল চেকাপ ক্যাম্পেইন।

“জ্ঞানের লক্ষী, গানের লক্ষী, শষ্য-লক্ষী নারী, সুষম-লক্ষী নারী ওই ফিরিছে রূপে রূপে সঞ্চারী”—শীর্ষক স্লোগানকে সামনে রেখে এই আয়োজন করেছে হল শাখা ছাত্রলীগ।

চলমান ক্যাম্পেইনে সহযোগী হিসেবে আছে আকা ফাউন্ডেশন। এছাড়া টুথপেস্ট মেডিপ্লাসের সহযোগিতায় চলছে বিনামূল্যে মেডিপ্লাস সেম্লিলিং সেবা।

হল সূত্র জানায়, ক্যাম্পেইনকে কেন্দ্র করে সর্বমোট ২৭০জন শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেছে। এখন পর্যন্ত ২০১ জন শিক্ষার্থী বুথে এসে সেবা নিয়েছেন। ক্যাম্পেইনটি আজ বিকেল পাঁচটা পর্যন্ত চলবে।

ক্যাম্পেইন প্রসঙ্গে হল শাখা ছাত্রলীগের সভাপতি কোহিনূর আক্তার রাখি সারাবাংলাকে বলেন, আমরা বিশ্বাস করি নারীর সুন্দর হাসির মাধ্যমেই সারা বিশ্বকে জয় করে নেওয়ার ক্ষমতা রাখে এবং হাসি মুখেই নারী যুগ যুগ ধরে সকল যুদ্ধ সংগ্রামে এগিয়ে চলার প্রেরণা যোগায়।

তিনি বলেন, ইতিহাসের বাঁকে বাঁকে নারী জাগরণের অগ্রদূত হিসেবে যেসকল নারী আমাদের পথিকৃত হয়ে আসীন হয়ে আছেন এবং জীবন যুদ্ধে লড়ে যাওয়া সকল নারীকে নারী দিবসের শুভেচ্ছা। আমরা বিশ্বাস করি নারীরা এগিয়ে যাবে দৃঢ় চিত্তে। স্বগৌরবে আসীন হবে প্রত্যেকের অবস্থানে।

এর আগে বিশ্ব নারী দিবসের প্রথম প্রহরে হল প্রাঙ্গণে মোমবাতি প্রজ্জ্বলনের আয়োজন করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হল শাখা ছাত্রলীগ। রাত ১২টার দিকে হল প্রাঙ্গণ জুড়ে মোমবাতি প্রজ্জ্বলন করেন তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরআইআর/এসএসএ

ছাত্রলীগের ফ্রি ডেন্টাল ক্যাম্প

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর