Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রবি ‘ইচ্ছেডানা’ গ্রাহকদের জন্য নারী দিবসের বিশেষ অফার

সিনিয়র করেসপন্ডেন্ট
৮ মার্চ ২০২২ ২১:২১

ঢাকা: আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ‘ইচ্ছেডানা’ গ্রাহকদের জন্য প্রথম সারির লাইফস্টাইল ব্র্যান্ড আউটলেট এবং বিভিন্ন রেস্তোরাঁয় বিশেষ ছাড় চালু করল মোবাইল ফোন অপারেটর রবি। এছাড়া নতুন ‘ইচ্ছেডানা’ গ্রাহকরা সর্বোচ্চ এক লাখ টাকার জীবন বিমা এবং বিনামূল্যে চিকিৎসকের পরামর্শ নিতে পারবেন।

মঙ্গলবার (৮ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এ তথ্য জানান হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, আন্তর্জাতিক নারী দিবসের তাৎপর্যকে তুলে ধরতে ক্যাম্পেইনটি ৮ মার্চ থেকে চালু হয়ে আগামী ১২ মার্চ পর্যন্ত চলবে। ওমেনস ওয়ার্ল্ড, ডায়মন্ড ওয়ার্ল্ড, দ্য কোরিয়ান মল, ব্রেড অ্যান্ড বিয়ন্ড, আফগান রেস্টুরেন্ট, কফি এক্সপ্রেস এবং মেজাবান বাড়ির আউটলেটগুলোতে গ্রাহকরা সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।

রবি ওয়েবসাইটে ক্যাম্পেইনটি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন গ্রাহকরা। *১২৩*৮০# ইউএসএসডি কোডটি ডায়াল করে নারী গ্রাহকরা এই সেবাটির জন্য নিবন্ধিত হতে পারবেন।

নারীদের প্রয়োজনের দিকটি মাথায় রেখে তাদের জন্য ডিজিটাল জীবনধারা-ভিত্তিক বিশেষ সেবা ‘ইচ্ছেডানা’ চালু করে রবি। নিরাপত্তা ও সুরক্ষা সম্পর্কিত ফিচারসহ এই প্যাকেজটি নারীদের জন্য একটি সমন্বিত ডিজিটাল জীবনধারা নিশ্চিত করছে বলেও ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সারাবাংলা/ইএইচটি/এনএস

ইচ্ছেডানা নারী দিবস রবি

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর