Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় হামলা, নারীসহ আহত ৩

লোকাল করেসপন্ডেন্ট
১০ মার্চ ২০২২ ১২:০২

ভৈরব (কিশোরগঞ্জ): ভৈরবের কালিপুরে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী গোলাপ মিয়া দলবল নিয়ে হামলা চালায় বলে অভিযোগ উঠেছে। এ সময় মাদক ব্যবসায়ীদের হামলায় তুষার (২২ ), আনোয়ারা বেগমসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। এ ঘটনায় আল-আমিন বাদী হয়ে গোলাপ মিয়াকে প্রধান অভিযুক্ত করে ভৈরব থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এলাকাবাসী জানায়, কালিপুর গ্রামের ইসমাইল মিয়ার পুত্র গোলাপ মিয়া এলাকায় মাদক ব্যবসা করে উঠতি বয়সের তরুণ ও যুবকদের বিপথগামী করছে। শুধু তাই নয় মাদক ব্যবসার প্রসার করতে তরুণ ও যুবকদের বিপথে ঠেলে দিচ্ছে। মাদক ব্যবসায়ী গোলাপ এক সময় রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করত। তখন অভাব ছিল তার নিত্যদিনের সঙ্গী। হঠাৎ গত কয়েক বছর ধরে পেশা বদল করে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। মাদক ব্যবসা করে রাতারাতি জমি কিনে বাড়িতে ভবন নির্মাণ করছেন। এছাড়াও লাখ লাখ টাকার মালিক বনে গেছেন। তার বিরুদ্ধে কেউ মুখ খুললে তাদেরকে মাদক দিয়ে পুলিশে ধরিয়ে দেওয়ার ভয় দেখান। তাই তার ভয়ে কেউ মুখ খোলার সাহস পায় না।

মামলার বাদী ভুক্তভোগী আল আমিন জানান, মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ২৩ ফেব্রয়ারী রাতে গোলাপ তার দলবল সাথে নিয়ে বাড়িতে হামলা চালিয়ে মারধর করে তুষার ও আনোয়ারাকে আহত করে। এছাড়াও হত্যার হুমকি এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

স্থানীয় ইকবাল মিয়া, আইনুল হক বাতেনসহ অনেকেই গোলাপ মিয়ার বিরুদ্ধে অভিযোগ করে বলেন, সে চিহ্নিত মাদক ব্যবসায়ী। এলাকায় দাপটের সঙ্গে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। মাদক ব্যবসায় বাধা দেওয়ায় হামলা চালিয়ে মারপিট করে তুষার ও আনোয়ারাসহ কয়েকজনকে আহত করেছে।

এ বিষয়ে গোলাপ মিয়া অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি মাদক ব্যবসা করেননি। তার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মোস্তাক আহমেদ বলেন, গোলাপের বিরুদ্ধে একটি মামলা রুজু হয়েছে। তদন্ত চলছে। তদন্ত শেষ হলে সত্যতা পাওয়া গেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর