Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন বছরে লা রিভের নতুন কালেকশন

সিনিয়র করেসপন্ডেন্ট
১০ মার্চ ২০২২ ২০:০১

ঢাকা: মানুষের মাঝে নিজেকে প্রকাশ করার আকুতি চিরন্তন। শিল্প, সাহিত্য, সংকেত কিংবা হাল আমলের ডিজিটাল মিডিয়া— সবই মূলত মানুষের ভাবনা, আনন্দ ও চিন্তার জগত মেলে ধরার এক একটি দরজা। এসব মাধ্যমে নিজেকে প্রকাশ করতে পারার উচ্ছ্বাসকেই ‘লিবারেট’ শিরোনামে ফুটিয়ে তুলে সম্প্রতি স্প্রিং/সামার ২০২২ কালেকশন লঞ্চ করেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ফ্যাশন ব্র্যান্ড লা রিভ।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী মন্নুজান নার্গিস বলেন, ভাষার মতো ফ্যাশনও মানুষের মনের ভাব প্রকাশের মাধ্যম। কোভিডের দীর্ঘ বিরতিতে মানুষের মনে ও মননের জগতে যে পরিবর্তন ঘটে গেছে, মানুষ এখন তা প্রকাশ করতে চায়। স্প্রিং/সামার কালেকশনের দারুণ সব মোটিফ, পোশাকের কাট ও প্রিন্টের মাধ্যমে আমরা মনের এই ভাবগুলোকেই প্রকাশ করেছি।

লা রিভের স্টোর অথবা www.lerevecraze.com ব্রাউজ করে যে কেউ এই কালেকশনটি দেখতে পারবেন। কালেকশন থিমের সঙ্গে মিলিয়ে প্রিন্ট বাছাইয়ের প্রসঙ্গে টেনে মন্নুজান নার্গিস বলেন, সত্তরের পোলকা ডট, সাসপেন্ডেড ও টাম্বলিং ফ্লোরাল, ক্লাসিক পেইজলির পাশাপাশি অপটিক্যাল জিও প্যাটার্ন প্রিন্ট নিয়ে কাজ করেছে লা রিভ। অপটিক্যাল জিও প্যাটার্নের মাধ্যমে এই সময়ের ডিজিটাল ইনফ্লুয়েন্স প্রকাশ করা হয়েছে।

তিনি জানান, ভার্চুয়াল ও কল্পনার জগতের সাহায্যে একঘেয়ে জীবন থেকে পালিয়ে যাওয়ার প্রবল ইচ্ছা ‘হ্যাকড ইউটোপিয়া’ এবং ভেঙে যাওয়া বস্তুকে শৈল্পিক মাধ্যমে জোড়া দিয়ে আরও চমৎকার কিছুতে রূপান্তরের কলা ‘আর্ট অব কিংসুগি’র দেখাও মিলবে লা রিভের নতুন এই কালেকশনে। পাশাপাশি দেখা যাবে মাস্টার পেইন্টারদের বিখ্যাত সব ছবির অণুপ্রেরণায় সৃষ্ট মোটিফ।

লা রিভ জানিয়েছে, গ্রীষ্মের উজ্জল রঙ যেমন— ব্রিক রেড, টিল, বটল গ্রিন, মাস্টার্ড ইয়েলো, নেভি ব্লু, কমলা, হলুদ, নীল, ছাই, ধূসর, গোলাপি, সিঁদুরে লাল, বাদামি, ময়ূরকণ্ঠী নীল, সাদা ও কালোর প্যালেট দেখা যাবে নতুন কালেকশনে। কটন, টুইল, ভয়েল ও রেমি কটন, ভিসকোস, স্লাব, লিনেন, স্মুদ জর্জেট, টেক্সচার্ড ফেইলি, অরগাঞ্জা, ক্রেপ সিল্ক, কটন পিকে ও সিঙ্গেল জার্সির ব্যবহার ক্রেতাকে খরতাপে আরাম দেবে।

নারীদের পোশাকের নেকলাইন নিয়ে চোখে পড়ার মতো কাজ করা হয়েছে বলে জানিয়েছে লা রিভ। ফ্যাশন হাউজটি বলছে, শার্ট কলার থেকে শুরু করে ফ্রিল-ট্রিমড, বোটনেক, ভি স্লিট, ম্যান্ডারিন, রাউন্ড ব্যান্ড, হাইনেক, কিমানো, অ্যাসকট ও শল কলার দিয়ে সাজানো হয়েছে কামিজ, টপ, টিউনিক, সালোয়ার কামিজ, শারারা স্যুট, শার্ট, শ্রাগ ও জাম্পস্যুট। বটমসের জন্য হারেম প্যান্টস, লেগিংস, ম্যাচিং পালাজ্জো ডিজাইন করা হয়েছে।

পুরুষের জন্য স্প্রিং/সামারের ক্যাজুয়াল স্টাইলগুলো প্রাধান্য পেয়েছে লা রিভের নতুন এই কালেকশনে। শর্ট ও লং স্লিভ ক্যাজুয়াল শার্ট, হেনলি ও ক্লাসিক টিশার্ট, পোলো, পাঞ্জাবি ও জিম ভেস্টের পাশেই দেখা মিলবে বারমুডা শর্টস, চিনোস, কটন, টেনসেল ও প্রিমিয়াম কোয়ালিটির প্যান্ট পাজামা।

বসন্তের রঙ ও গ্রীষ্মের আরাম— এই দুইয়ে মিলে তৈরি হয়েছে কিডস স্প্রিং/সামারঅয়্যার কালেকশন। মেয়ে শিশুদের জন্য ফ্রক, ঘাগরা চোলি, টিউনিক, সালোয়ার কামিজ, কাফতান, দুই পিস সেট ও নিটের টপস ডিজাইন করা হয়েছে। ছেলে শিশুদের জন্য থাকছে টি-শার্ট, পোলো, পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট ও শর্টস। নবজাতকদের জন্যও নতুন সামার কালেকশন লঞ্চ করা হয়েছে।

স্প্রিং/সামারের নতুন কালেকশনে আরও পাওয়া যাবে ম্যাচিং টুপি, স্যান্ডেল, ব্যাগ, পার্স, গয়না ও হোম ডেকোর পণ্য। লা রিভের ওয়েবসাইট ছাড়াও বিস্তারিত জানা যাবে ফেসবুজ পেজ www.facebook.com/lerevecraze লিংকে।

সারাবাংলা/ইএইচটি/টিআর

নতুন কালেকশন লা রিভ স্প্রিং/সামার কালেকশন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর